নারায়ণগঞ্জে ছেলে ধরা সন্দেহে গণপিটুনি; নিহত ১, আহত ১

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত হয়েছে।

শনিবার সকালে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় এ ঘটনা ঘটে। গনপিটুনিতে নিহত ওই যুবকের নাম পরিচয় জানা যায়নি। এদিকে দুপুরে মিজমিজি এলাকায় ছেলে ধরা সন্দেহে এক মহিলাকে মারধর করেছে এলাকাবাসী।

প্রত্যক্ষদর্শী স্কুল শিক্ষক সাঈদ হৃদয়ার আহমেদ জানান, নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের মিজমিজি আল আমিন নগর এলাকায় আইডিয়াল ইসলামীক কিন্ডার গার্টেন স্কুলের প্লে গ্রুপের এক শিক্ষার্থীকে সকাল আটটার দিকে ধরে নিয়ে যাচ্ছিল। এ সময় তিনি স্কুলের সমানে একটি ফার্মেসী বসে ছিলেন। শিক্ষার্থী তাকে দেখে স্যার স্যার বলে চিৎকার করলে ওই যুবক নিজের মেয়ে বলে পরিচয় দেয়। কিন্তু শিক্ষার্থী ও তার পিতাকে চিনে বলে ওই যুবককে দাড়াতে বললে সে একটি রিকশা নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় আশপাশের লোকজন এসে তাকে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে ডিউটি পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ তিনশ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জনায়া , নিহতের নাম পরিচয় জানাযায়নি। তার পরিচয় সন্ধান করা হচ্ছে।

এদিকে দুপুরে মিজমিজি এলাকায় শারমিন বেগম নামে এক নারী সিদ্ধিগঞ্জের ইটালী প্রবাসী ইসমাইলের বাড়িতে যায়। এসময় ওই নারীর কথাবার্তা অসংলগ্ন মনে হওয়ায় স্থানীয়রা তাকে ধরে মারধর করে। এরপর শারমিন বেগম পাশের বিল্লাল হোসেনের বাড়িতে আশ্রয় নিলে সেখানেও তাকে মারধর করা হয়। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাকে উদ্ধার করতে গেলে পুলিশের সাথে স্থানীয় এলাকাবাসীর ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ লাঠি চার্জ করে বিল্লালের বাড়ি থেকে আহত অবস্থায় উদ্ধার করে খানপুর তিনশ’ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা জানান, ছেলেধরা গুজবে গণপিটুনির এসব ঘটনা ঘটছে। সিদ্ধিরগঞ্জে গণপিটুনিতে এক যুবক নিহত ও এক নারী আহত হওয়ার ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply