মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে গেলেন আইনজীবীরা

|

বরগুনা প্রতিনিধি

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে আইনি সহায়তা প্রদানে সহযোগিতা করার জন্য আইন ও সালিশ কেন্দ্রর একটি টিম বরগুনা এসেছে। শনিবার বিকেল তিনটার দিকে চার সদস্য বিশিষ্ট আইন ও সালিশ কেন্দ্রর ওই টিমটি বরগুনা এসে পৌঁছান।

এরপর তারা মিন্নির বাড়িতে গিয়ে মিন্নির বাবার সথে কথা বলেন। পরে মিন্নিকে আইনি সহায়তা প্রদানে সহযোগিতা করার জন্য কথা বলেন বরগুনা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ মাহবুবুল বারী আসলাম এর সাথে।

মিন্নিকে সহযোগিতা করার জন্য আইন ও সালিশ কেন্দ্র থেকে আসা এই টিমে রয়েছেন, আইন ও সালিশ কেন্দ্রের সিনিয়র স্টাফ ল-ইয়ার অ্যাডভোকেট আবদুর রশীদ, সিনিয়র সমন্বয়কারী আবু আহমেদ ফয়জুল কবীর, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মিজানুর রহমান, তদন্তকারী হাসিবুর রহমান।

আইন ও সালিশ কেন্দ্রের সিনিয়র স্টাফ ল-ইয়ার অ্যাডভোকেট আবদুর রশীদ বলেন, আমরা মূলত মিন্নিকে আইনি সহায়তা প্রদানের সহযোগীতা করার জন্য ঢাকা থেকে এসেছি। আমরা মিন্নির বাবার সাথে কথা বলেছি। আমরা একজন আইনজীবীর সাথেও কথা বলেছি।

এ বিষয়ে বরগুনা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ মাহবুবুল বারী আসলাম বলেন, “আইন ও সালিশ কেন্দ্রের টিমের সাথে আমার কথা হয়েছে। আমি আগামীকাল বোরবার আদালতে মিন্নির জামিনের জন্য আমি শুনানী করবো। তারা আমাকে সহযোগিতা করবেন।”


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply