প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা

|

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার দুটি মামলা করা হয়েছে। ঢাকার সিএমএম আদালতে মামলাটি করেছেন আইনজীবী ইব্রাহিম খলিল ও ব্যরিস্টার সুমন।

মিথ্যা বানোয়াট উদ্দেশ্যমূলক বক্তব্যের কারণে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে ও আইন শৃঙ্খলা অবনতির সম্ভাবনা তৈরি হয়েছে। ট্রাম্পের কাছে উপস্থাপিত মিথ্যা বক্তব্য রাষ্ট্রদ্রোহের শামিল ও আন্তর্জাতিক চক্রান্ত এই অভিযোগ এনে মামলা দুটি করা হয়েছে।

জানা যায়, আসামি প্রিয়া সাহা দেশের আইন ও সরকারের প্রতি ঘৃণা ও দেশের সঠিক চিত্র তুলে না ধরে দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের সূত্রপাত ঘটান তাই আসামির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করা হলো।

প্রসঙ্গত, গত ১৬ জুলাই যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহা অভিযোগ করেন, ‘বাংলাদেশে ৩৭ মিলিয়ন হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ধর্মাবলম্বী মানুষ নিখোঁজ হয়েছে। দয়া করে আমাদের সাহায্য করুন। আমরা আমাদের দেশে থাকতে চাই। এখনও সেখানে ১৮ মিলিয়ন সংখ্যালঘু মানুষ আছে। আমরা আমাদের দেশ ছাড়তে চাই না। শুধু আমাদের বাংলাদেশে থাকার জন্য সাহায্য করুন।’









Leave a reply