চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তীকে গলা কেটে হত্যা

|

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারে স্কুল শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার বিকেলে শহরের ষোলঘর এলাকায় এ ঘটনা ঘটে।

জয়ন্তী চক্রবর্তী ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তার স্বামী পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন সিনিয়র হিসাব সহকারী হিসেবে সম্প্রতি অবসর নিয়েছেন। তার এক মেয়ে দুই ছেলে রয়েছে। তারা সবাই ঢাকা থেকে পড়ালেখা করে।

পুলিশ জানায়, জয়ন্তী ঘটনার দিন স্কুল থেকে ছুটিতে ছিলেন। দুপুরের কোনো একসময় দুর্বৃত্তরা কোয়ার্টারে ঢুকে তাকে খুন করে পালিয়ে যায়। তার গলায় ধারালো ছুরি আঘাত ও হাতে আঘাতের দাগ রয়েছে। এদিন তার স্বামী অলক কুমার গোস্বামী প্রয়োজনীয় কাজে ঢাকায় অবস্থান করেছেন। অলক রোববারই সকালে ঢাকা যায়। জয়ন্তীর মৃতদেহ উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

বিকেলে স্কুলের বাচ্চারা জয়ন্তীর কাছে প্রাইভেট পড়তে বাসায় গেলে দরজা খোলা এবং তার রক্তাক্ত মৃতদেহ মেঝেতে পড়ে থাকতে দেখে চিৎকার-চেঁচামেচি শুরু করে। তখন আশপাশের লোকজন দৌঁড়ে এসে পুলিশে খবর দেয়। কেন এই খুন তা জানা যায় নি। বাসা থেকে কোন জিনিস খোয়াও যায়নি। ধারণা করা হচ্ছে, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

পুলিশ জানায়, খুনের রহস্য উদঘাটে কাজ করছে তারা। জয়ন্তীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply