গাজীপুরে বাসায় ঢুকে স্কুলছাত্রকে হত্যা

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের টঙ্গীতে কাজীপাড়া চন্দ্রীমা এলাকায় বাসায় ঢুকে তউসিফুল ইসলাম মুন্না (১৫) নামে এক ৮ম শ্রেণির ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত মুন্না রাজধানীর উত্তরাতে অবস্থিত বিএফ শাহিন একাডেমির ছাত্র। মুন্না কাজীপাড়া এলাকার মো. মিজানুর রহমানের বড় ছেলে। তাদের বাড়ি পটুয়াখালি জেলার বাউফল থানার দান্ডি গ্রামে।

টঙ্গী পূর্ব থানা পুলিশ জানান, বুধবার সকালে মুন্নার বাবা অফিসে চলে যায়। এরপর তার মা সকাল সাড়ে ৮টার দিকে মুন্নাকে একা বাসায় রেখে মুন্নার ছোটভাইকে নিয়ে স্কুলে যায়। পরে মুন্নার মা স্কুল থেকে বাসায় ফিরে মুন্নার নিথর দেহ খাটের ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের দাগ রয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: আনোয়ার হোসেন জানান, কে বা কারা এবং কি কারণে মুন্নাকে হত্যা করেছে তা এ মূহুর্তে নিশ্চিত হয়ে বলা সম্ভব নয়। তবে হত্যাকান্ডের সময় মুন্না ঘরে একা ছিল। তার পরিচিত কোনো বন্ধু-বান্ধবের ভেতরে কেউ এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকতে পারে বলে প্রাথমিক ভাবে পুলিশ সন্দেহ করছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply