ছেলেধরা সন্দেহে সাভারে গণপিটুনিতে নিহত নারীর পরিচয় উদ্ধার

|

সাভার প্রতিনিধি:

অবশেষে পাচঁ দিন পর সাভারের হেমায়েতপুরে ‘ছেলেধরা’ সন্দেহে গণপিটুনিতে নিহত হওয়া অজ্ঞাতনামা সেই নারীর পরিচয় মিলেছে। তার নাম সালমা বেগম বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২৪ জুলাই) বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক ও ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. এমারৎ হোসেন গণপিটুনিতে নিহত হওয়া ওই নারীর পরিচয় নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত সালমা আক্তার (৪০) সাভারের পৌর এলাকা ইমান্দিপুরের প্রবাসী মিজানুর রহমানের স্ত্রী। তিনি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার মুসলিমাবাদ গ্রামের বিল্লাল বেপারীর মেয়ে। তিন কন্যা সন্তানের জননী নিহত সালমা বেগম। সন্তানদের মধ্যে একজন এসএসসি পরিক্ষার্থী।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে তার পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে তিনি মানসিকভাবে অসুস্থ্য ছিলেন।

গত রোববার (২০ জুলাই) সকালে সাভারের হেমায়েতপুরের তেঁতুলঝোড়া কলেজের সামনে ‘ছেলেধরা’ সন্দেহে উৎসুক জনতার হাতে গণপিটুনির শিকার হয় সালমা বেগম নামে ওই নারী। পরে গুরুতর আহতাবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় (২১ জুলাই) সাভার মডেল থানা পুলিশ অজ্ঞাতনামা ৮০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ গণপিটুনির ঘটনার একটি ভিডিও ফুটেজও সংগ্রহ করে পুলিশ। সেখান থেকে কয়েকজনকে সন্দেহের তালিকায় রেখে তাদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে বলে জানায় পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply