নারায়ণগঞ্জে ছাত্রীকে যৌন হয়রানী অভিযোগে ৩ শিক্ষক বরখাস্ত

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের বন্দরে নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে ইংরেজি আল-আমিনসহ ৩ শিক্ষককে বরখাস্ত করা হয়েছে। একই সাথে প্রকৃত ঘটনাকে ধামাচাপা দেয়ার অভিযোগে বিদ্যালয় পরিচালনা কমিটি ভেঙ্গে দিয়েছেন স্থানীয় এমপি সেলিম ওসমান।

বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর উপজেলা নিবার্হী কর্মকর্তা পিন্টু বেপারী। তিনি জানান, স্কুল ছাত্রীকে যৌন হায়রানি ঘটনায় গনমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে বুধবার দুপুরে বিদ্যালয়ে উপস্থিত হয়ে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান এ নির্দেশ দেন।

বরখাস্তকৃত শিক্ষকরা হলেন, ইংরেজি শিক্ষক আল-আমিন, হিসাব বিজ্ঞান শিক্ষক কাউসার ও গনিত শিক্ষক রতন চন্দ্র সূত্রধর।

বন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পিন্টু বেপারী বলেন, নারায়ণগঞ্জ পাচঁ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমানের নিজস্ব অর্থায়ণে বন্দরের মদনপুর ইউনিয়নের বাগদোবাড়িয়া গ্রামের নির্মিত নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক আল-আমিন এক ছাত্রীকে যৌন হয়রানীর চেষ্টা করে। অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন করে শিক্ষার্থীরা। বিয়ষটি গনমাধ্যমে প্রকাশিত হওয়ার পর বুধবার দুপুরে এমপি সেলিম ওসমান বিদ্যালয়ে উপস্থিত হয়ে আলোচনায় বসেন। আলোচনায় সিন্ধান্ত অনুযায়ী অভিযুক্ত শিক্ষক আল-আমিন ও তাকে সহযোগীতা করার অভিযোগে হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষক কাউসার ও গনিত শিক্ষক রতন চন্দ্র সূত্রধরকে বরখাস্ত করেন। শিক্ষার্থীকে যৌন হয়রানীর ঘটনায় প্রয়োনীয় ব্যবস্থা গ্রহন না করে উল্টো প্রকৃত ধামাচাপা দেয়ার অপরাধে বর্তমান পরিচালনা পর্ষদ বাতিল ঘোষনা করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply