মাধবপুরে সিগারেটের ১ টাকার জন্য যুবককে হত্যা!

|

হবিগঞ্জের মাধবপুরে সিগারেট কিনতে গিয়ে ১ টাকা পাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত আবদুল জব্বার (৩০) নামে এক গার্মেন্টস কর্মী মারা গেছেন।

চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার তিনি সকালে মারা যান।

নিহত আবদুল জব্বার মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ব্যাঙ্গাডোবা গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে। তিনি সায়হাম গার্মেন্টসের কর্মী ছিলেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত ৯টার দিকে নিহত জব্বারের চাচা আবদুর রহমানের দোকানে ব্যাঙ্গাডোবা গ্রামের শহীদ মিয়া সিগারেট কিনে ভাংতি না থাকায় ১ টাকা বকেয়া রাখতে চায়। কিন্তু দোকানদার আবদুর রহমান ১ টাকা বাকিতে সিগারেট দিতে রাজি হননি। এ নিয়ে দুজনের মধ্যে তর্কবিতর্ক সৃষ্টি হয়।

এক পর্যায়ে এ ঘটনাটি নিয়ে শহীদ ও দোকানদার আবদুর রহমানের লোকজন মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের হামলায় আবদুর রহমানের ভাতিজা আবদুল জব্বার গুরুতর আহত হন।

তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৬টায় আবদুল জব্বার মারা যান।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকালে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

মাধবপুর থানার ওসি কে এম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply