বিরাট-রোহিত দ্বন্দ্বে নয়া মোড়, ইনস্টাগ্রামে স্বামীর পক্ষ নিলেন আনুশকা!

|

২৪ ঘণ্টা আগেই বিরাট কোহলির স্ত্রী তথা বলিউড অভিনেত্রী অনুশকা শর্মাকে ইন্স্টাগ্রামে আনফলো করেছেন। এতে বিরাট-রোহিত দ্বন্দ্বই প্রকাশ্যে চলে এসেছে বলে মনে করা হচ্ছে। আর এরপরই অনুশকা শর্মা এক ধাঁধায় ভরা পোস্ট করলেন। তাতে সেই ফাটল আরও বাড়ল বলেই মত সংশ্লিষ্ট মহলের। মনে করা হচ্ছে ওই মেসেজের লক্ষ্য রোহিত শর্মাই।

রোহিত আনফলো করার পরই অনুশকা শর্মা ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন ‘কোনও দূরদৃষ্টি সম্পন্ন মানুষ মুখে কিছু বলেন না। মিথ্যার জগা খিচুরিতে একমাত্র নৈশব্দের সঙ্গেই হাত মেলায় সত্য’। এই ধাঁধার কী অর্থ তা এখনও স্পষ্ট নয়। কিন্তু এর লক্ষ্য যে রোহিতই তা নিয়ে মোটামুটি নিশ্চিত ক্রিকেট মহল।

অনুশকা শর্মা শর্মাকে শেষ দেখা গিয়েছিল ‘জিরো’ চলচ্চিত্রে। এই মুহূর্তে নিজের প্রোডাকশন হাউসের ব্যানারে একটি ওযেব সিরিজ-এর প্রস্তুতি নিচ্ছেন, কিন্তু কোনও ছবির কাজ করছেন বলে খবর নেই। তাই এই পোস্টের নিশানায় ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ রয়েছেন বলে মনে হয় না।

রোহিত-বিরাটের দ্বন্দ্বটা আজকের নয়। শোনা যায়, বিরাট যে স্পোর্টস ম্যানেমেন্ট সংস্থার সঙ্গে জড়িত, সেই ম্যানেজমেন্ট সংস্থা থেকে রোহিত শর্মা ও শিখর ধাওয়ানের সরে আসা নিয়েই প্রথম খটাখটি বেধেছিল। তারপর থেকে ক্রমেই দূরত্ব বেড়েছে। আর বিশ্বকাপের সেমিফাইনালে ছিটকে যাওয়ার পর ভারতীয় ক্রিকেট দলের দুই স্তম্ভের মধ্যে ব্যবধানটা এই মুহূর্তে প্রায় শত যোজনের হয়ে গিয়েছে বলে খবর। মাঝখানে খবর বেরোয়, অধিনায়কত্ব ভাগ হচ্ছে কোহলি-রোহিতের মধ্যে। সেই নাটকেই অন্য মাত্রা যোগ করল আনুশকা শর্মার এই পোস্ট।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply