পদ্মা সেতু বন্ধের জন্যই ছেলেধরা গুজবের ষড়যন্ত্র: চীফ হুইপ

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

ভোটে পরাজিত হয়ে বিএনপি যখন কোন কিছু করতে পারছে না। নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে পদ্মা সেতু নিয়ে। ছেলে ধরা বলে নিরীহ মানুষকে হত্যা করা হচ্ছে। এর প্রতিবাদ করতে হবে। আমাদের ছেলে মেয়েদের সজাগ করতে হবে। যাতে কোন গুজবে কান না দেয়। আজ সকাল জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী মাদারীপুরে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন তারেক মোহাম্মদ হায়দার ট্রাস্টের চেয়ারম্যান হায়দার হোসেন, পরিচালক নীপা চৌধুরী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আঃ লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ সেলিম প্রমুখ।

চীফ হুইপ আরো বলেন, গুজব! পদ্মা সেতু করতে নাকি বাচ্চাদের মাথা লাগবে। পদ্মা সেতু শিবচর ও জাজিরায়। এই এলাকায় এই ধরনের কি কোন ঘটনা আছে? নাই। তাহলে এই ধরনের কোন ঘটনা কেন অন্য এলাকায় ঘটবে? এইগুলো কিছুই না। এইগুলি মূলত চক্রান্ত। তারা চায়,পদ্মা সেতু হবে না । সকল ষড়যন্ত্র করে তারা যখন ব্যর্থ হয়েছে। তখন নতুন ষড়যন্ত্র করে পদ্মা সেতু নির্মানে বিলম্ব ঘটানোর চেষ্টা করা হচ্ছে। আপনারা সবাই শিক্ষার্থীদের সচেতন করবেন।









Leave a reply