সরকার অনির্বাচিত বলেই বন্যা দূর্গতদের পাশে দাড়াতে দ্বিধাদ্বন্দ্বে রয়েছে: মির্জা ফখরুল

|

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি।

কুড়িগ্রাম প্রতিনিধি :

বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের যেহেতু জনগণের দ্বারা নির্বাচিত নয় তাই কোন দায়-দায়িত্ব নেই, একারণেই বন্যা দূর্গতদের পাশে দাড়াতে দ্বিধাদ্বন্দ্বে রয়েছে।

এবারের বন্যায় কুড়িগ্রাম সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে বলে তিনি কুড়িগ্রাম জেলাকে বন্যা দূর্গত এলাকা ঘোষণার জন্য সরকারের কাছে দাবি জানান।

শনিবার বিকেল ৪টায় কুড়িগ্রাম সদর উপজেলার আরাজী ভোগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে এসে এসব কথা বলেন তিনি।

বিএনপি অফিস গুজবের কারখানা, এ প্রসঙ্গে তিনি বলেন, ওনারা কে কি বলেন তাতে যায় আসেনা। তারা সত্য কথা তো বলেন না, জনগণের পাশেও তারা নেই। জনগণের অধিকার কেড়ে নিয়ে বসে আছে, সেজন্য আমরা গুরুত্ব দেইনা।

জেলা বিএনপির উদ্যোগে ত্রান বিতরণে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, যুগ্ম মহাসচিব অ্যাড. মোয়াজ্জেম হোসেন আলাল, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, জেলা বিএনপির সভাপতি তাসভীর-উল- ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা প্রমূখ। এখানে তিন শতাধিক বানভাসীদের মাঝে ত্রাণ বিতরণ করেন মির্জা ফকরুল। এরপরে তিনি উলিপুর ও চিলমারী উপজেলায় ত্রাণ বিতরণ করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply