টিকে গেলেন নান্নু-সুমন

|

বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স ও কয়েকটি ম্যাচের টিম সিলেকশন নিয়ে প্রশ্ন ওঠায় জাতীয় দলের দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমনের পদে থাকা নিয়ে গুঞ্জন তৈরি হয়েছিল। ধারণা করা হচ্ছিল তাদের বদলে অন্য ৩ জন সাবেক ক্রিকেটারকে নির্বাচক হিসেবে নিয়োগ দেবে বিসিবি। কিন্তু, গুঞ্জন ভুল প্রমাণ করে টিকে গেলেন নান্নু-সুমন। শনিবার মিরপুরে বোর্ড সভায় এই দুই নির্বাচকের চুক্তি নবায়ন করা হয়। আগামী দুই বছর মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমনই জাতীয় দল নির্বাচনে থাকছেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, নির্বাচকের আরও একটি পদ ফাঁকা আছে সেখানে পরবর্তীতে অন্য কাউকে নিয়োগ দেয়া হতে পারে।

সাবেক প্রধান নির্বাচক ফারুক আহমেদের পদত্যাগের পর ২০১৬ সালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচকের দায়িত্ব পান মিনহাজুল আবেদীন নান্নু। তার সহকারী হিসেবে দেয়া হয় হাবিবুল বাশার সুমনকে।

বোর্ড সভার আগে গণমাধ্যমকর্মীদের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছিলেন, তিন বছর ধরে আমরা প্যানেলে আছি। আমি মনে করি যথেষ্ট ভালো কাজ করেছি। জাতীয় দলও যথেষ্ট ভালো খেলেছে। গত এক বছরে আমরা প্রায় ৫২ শতাংশ ম্যাচ আমরা জিতেছি।

শেষ পর্যন্ত বিসিবি শুধু বিশ্বকাপের বিবেচনা না করে সামগ্রিক পারফরম্যান্স বিবেচনা করেছে সেটি আর বলার অপেক্ষা রাখে না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply