চাকরি ফিরে চান সেই আরুক মুন্সি

|

চাকরি ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন বঙ্গবন্ধুর মতো চেহারার কারণে পরিচিতি পাওয়া সেই আরুক মুন্সি। শুধু চেহারাই তার বঙ্গবন্ধুর মতো তাই নয়, নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বলেই পরিচয় দিতে পছন্দ করেন আরুক। রোববার সকালে প্রেস বাংলা নিউজ এজেন্সি (পিবিএ)-এর সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি চাকরি হারানোর বেদনা তুলে ধরেন। জানান, ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) প্রতিষ্ঠানে গাড়ি চালক হিসেবে চাকরি করতেন তিনি। তার দাবি, অন্যায়ভাবে ২০১৮ সালে তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আরুক মুন্সি বলেন, শ্রম আইন লঙ্ঘন করে আমাকে গত একবছর যাবৎ চাকরি থেকে সাময়িক বরখাস্ত রাখা হয়েছে। এমনকি আমাকে আমার বাসা থেকেও উচ্ছেদের পরিকল্পনা করা হচ্ছে।

আরুকের আক্ষেপ, বিএনপি জামায়াত জোট সরকারের সময় তারা আমার সাথে যাই করতো না কেন আমার চাকরিতে কখনো হাত দেয়নি। অথচ বর্তমানে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকা অবস্থায় আমি চাকরি থেকে সাময়িক বরখাস্ত হয়েছি।

সুষ্ঠু বিচার দাবি করে আরুক পিবিএ-কে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সুষ্ঠু বিচার চাই। তদন্ত করে যদি আমার কোনো অপরাধ পাওয়া যায়, তাহলে আমাকে যে শাস্তিই দেয়া হবে আমি মেনে নিবো।









Leave a reply