নিখোঁজের ১২ ঘণ্টা পর শ্মশান ঘাটে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

|

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাট সদর থানা উচ্চ বিদ্যালয়ের (নার্সারি স্কুল) এর অষ্টম শ্রেণির ছাত্রি রিতু বন্নি পাল (১৩) নিখোঁজের ১২ ঘন্টা পর পাঁচবিবির শশ্মান ঘাট থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ১০টার সময় স্থানীয়দের দেওয়া তথ্য মতে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত রিতুর মামা মনোজ দাস জানান, সোমবার সকাল ৯ টার দিকে পুর্ব সবুজ নগরের বাড়ি থেকে বের হয়ে স্কুলে যায় রিতু। সেখানে ক্লাস না করেই অসুস্থতার কথা বলে ছুটি নিয়ে স্কুল থেকে বেরিয়ে আসে। তারপর থেকে রিতু নিখোঁজ ছিলো। বেলা ১১ টার দিকে অপরিচিত একটা মুঠোফোন নাম্বার থেকে ফোন আসে রিতুর বান্ধবির মায়ের কাছে। বলা হয় পাঁচবিবি শশ্মান এর কাছে একটি ব্যাগ পাওয়া গেছে। দিনভর আত্মীয় স্বজন ও রিতুর সকল বান্ধবীর বাড়িতে খোঁজ করেও তার সন্ধান না পেয়ে অবশেষে রাত দশটার দিকে মুঠোফোনে পাওয়া তথ্যের ভিত্তিতে পাঁচবিবি শশ্মান ঘাটে যান তারা। সেখানে নদীতে তার লাশ পাওয়া যায়।

ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, এখনই কিছু বলা যাবেনা এটি হত্যা না অন্য কিছু। পোস্ট মর্টেম এর পরেই জানা যাবে আসল ঘটনা। তবে রিতু নিখোঁজের পর জয়পুরহাট সদর থানায় একটি সাধারন ডায়েরি করেছিলে তার বাবা বিশ্বনাথ পাল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply