লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৩

|

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতিকালে গুলি ও অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। বুধবার গভীর রাতে সোনাপুর ইউনিয়নের চরবগা গ্রামের খাঁগো বাড়ির সড়কে একটি সুপারি বাগান থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সোনাপুর ইউনিয়নের গব রাখালিয়া গ্রামের ছলিম উল্যাহ ছেলে মো. বাহার ,একই এলাকার আব্দুল মতিনের ছেলে মো. সুমন ,ও বামনী ইউনিয়নের সাইছা গ্রামের নুরুল আমিনের ছেলে রুবেল। তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

দুপুরে পুলিশ সংবাদ সম্মেলন করে জানায়, সোনাপুর ইউনিয়নে চরবগা গ্রামের খাঁগো বাড়ির সড়কে কাছে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল তারা। গোপন সংবাদ পেয়ে রাত আড়াই টার দিকে ওসি তদন্ত শিপন বড়ুয়ার নেতৃত্বে পুলিশের দুটি টিম ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও ওই তিন ডাকাতকে গ্রেফতার করা হয়। অভিযানকালে তাদের কাছে ৪ রাউন্ড গুলিসহ একটি এলজি, লম্বা ৪টি চাকুসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তোতা মিয়া জানান, আটক ডাকাতদের বিরুদ্ধে ফের ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনের ধারায় মামলা করা হয়েছে। তারা সবাই পুলিশের তালিকাভূক্ত ডাকাত। এছাড়াও বাহার ডাকাত দলের সর্দার বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply