লক্ষ্মীপুরে শিশু অপহরণ, ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি

|

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে মিনহাজ নামে দেড় বছরের এক শিশুকে বাবা-মায়ের ঘুমের ঘর থেকে মধ্যরাতে কে বা কাহারা অপহরণ করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করছে বলে অভিযোগ উঠেছে। রাতে বাহির থেকে টিনসেড ঘরের দরজা খুলে শিশুটিকে অপহরণ করে নিয়ে সকালে মুঠোফোনে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করা হয় বলে জানান পরিবার।

সোমবার (৫ আগস্ট) ভোররাতে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের লাহারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

অপহৃত শিশু মিনহাজ স্থানীয় রাজমিস্ত্রী মো. মামুন হোসেন ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, স্থানীয় এলাহী বক্সের বাড়ীর নিজ ঘরে প্রতিদিনের মতো শিশু মিনহাজকে নিয়ে রাজমিস্ত্রী মামুন ও তার স্ত্রী কহিনুর ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। ভার রাতে ঘুম ভাঙ্গলে মা-বাবা দেখেন তাদের শিশুটি পাশে নেই। দো-চালা টিনসেড ঘরের দরজাটিও খোলা দেখতে পান। চতুর্দিকে খোঁজ-খবর নিয়ে মিনহাজের সন্ধান পায়নি তারা। এসময় কহিনুরের ব্যবহৃত মুঠোফোনও পাওয়া যায়নি। ভোর ৫টার দিকে ওই মুঠোফোনে শিশুর বাবা পার্শ্ববর্তী একজনের মুঠোফোন থেকে কল করেন। এসময় শিশুটিকে ছেড়ে দিতে ৫ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়।

খবর পেয়ে সোমবার (৫ আগস্ট) সকালে ওই বাড়িতে লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন, সদর থানার ওসি আজিজুর রহমান মিয়া, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশু ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসময় অপহৃত শিশুর বাবা মামুন হোসেন গণমাধ্যমকর্মীদের জানান, ঘুম থেকে উঠে আমার ছেলেটিকে খুঁজে পাচ্ছিনা। কে বা কাহারা তাকে অপহরণ করে নিয়ে গেছে। এই সময় আমার স্ত্রীর মুঠোফোনটিও নিয়ে গেছে। পরে ওই মুঠোফোন থেকে আমার ছেলেকে ছেড়ে দেবে বলে ৫ লাখ টাকা দাবি করা হয়। তবে তাদের পরিচয় দেয়নি। শিশু উদ্ধারসহ ঘটনার বিচার দাবী করেন তিনি।

পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জানান, দরজা খুলে ভেতরে প্রবেশের বিষয়টি দেখে মনে হচ্ছে তাদের জানা শোনা লোকজনই এ ঘটনায় জড়িত রয়েছে। শিশুটিকে উদ্ধারের চেষ্টাসহ ঘটনার তদন্ত চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply