বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সাব-রেজিস্টারসহ নিহত ২

|

গাইবান্ধা প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় কুড়িগ্রামের রাজারহাট উপজেলা সাব-রেজিস্টার নুসরাত জাহান কুমু ও তার সঙ্গে থাকা গৃহকর্মী জান্নাত খাতুন নিহত হয়েছেন। এসময় মাইক্রোবাসের চালকসহ আরও পাঁচজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৬ আগস্ট) সকাল ১১টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বোয়ালীয়া এলাকার চক্ষু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুসরাত জাহান কুমু কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলা সাব-রেজিস্টার ছিলেন। কুড়িগ্রাম থেকে মাইক্রোবাসে করে নুসরাত জাহান তার শিশু সন্তান ও বাসার গৃহকর্মী জান্নাত খাতুনকে (১২) সঙ্গে নিয়ে ঢাকা যাচ্ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শঠিবাড়ি সেবা পরিবহণ নামের বাসটি রংপুরে যাচ্ছিলো। বাসটি চক্ষু হাসপাতালের সামনে পৌঁছলে ঢাকাগামী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সাব-রেজিস্টার নুসরাত জাহান ও গৃহকর্মী জান্নাত নিহত হন। এসময় মাইক্রোবাসের চালকসহ পাঁচজন আহত হন। দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে মাইক্রোবাস চালকের অবস্থা গুরুতর। তবে নিহত নুসরাতের সঙ্গে থাকা শিশু সন্তান সুস্থ রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply