সাবেক রাষ্ট্রদূত মারুফ জামান নিখোঁজ, পরিত্যক্ত অবস্থায় গাড়ি উদ্ধার

|

ভিয়েতনামে নিযুক্ত বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত মারুফ জামান (৬১) খুঁজে পাওয়া যাচ্ছে না। রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তিনি নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা। এ ঘটনায় ধানমন্ডি থানায় মারুফ জামানের মেয়ে সামিহা জামান একটি সাধারণ ডায়েরি (জিডি নং ২১৩) করেছেন। ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, মারুফ জামান ধানমন্ডি ৯/এ সড়কে পরিবার নিয়ে বাস করেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় তার মেয়ে সামিহা জামান বিদেশ থেকে বিমানবন্দরে এসে পৌঁছানোর কথা ছিল। মেয়েকে আনতে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি ধানমন্ডির বাসা থেকে প্রাইভেটকারযোগে বিমানবন্দরের উদ্দেশে রওনা দেন। এরপর থেকে তার আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। তিনি বিমানবন্দর যাননি, বাসায়ও ফিরে আসেননি। এ বিষয়ে, মঙ্গলবার দুপুরে তার মেয়ে সামিহা জামান থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

আজ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাজধানীর তিন শ ফিট সড়ক থেকে পরিত্যক্ত অবস্থায় তার গাড়িটি উদ্ধার করা হয় বলে জানিয়েছে খিলখেত থানা পুলিশ।

উল্লেখ্য, মারুফ জামান রাষ্ট্রদূত হিসেবে মারুফ জামান ৬ ডিসেম্বর ২০০৮ থেকে ১৫ সেপ্টেম্বর ২০০৯ পর্যন্ত ভিয়েতনামে কর্মরত ছিলেন। ২০১৩ সালে তিনি সরকারি চাকরি থেকে অবসর নেন।

যমুনা অনলাইন: টিএফ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply