আবারও যোদ্ধার বেশে কঙ্গনা

|

বলিউডের জনপ্রিয় নায়িকা কঙ্গানা রানাওয়াত। সুনিপুণ অভিনয়ের জন্য যেমন অল্পদিনেই জুটেছে খ্যাতি তেমনি সোজাসাপ্টা কথা বলার কারণে বিতর্কিত হয়েছেন বেশ কয়েকবার। এবছর একের পর এক হিট সিনেমা দিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন বলিউড এই অভিনেত্রী। নতুন খবর হলো ‘মানিকার্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র পর কঙ্গনাকে আবারও দেখা যাবে যোদ্ধার বেশে।

নতুন এই অ্যাকশান থ্রিলার সিনেমার নাম ‘ধাকাড়’। কয়েকদিন আগেই কঙ্গানা এই সিনেমায় নিজের ফার্স্ট লুক প্রকাশ করে দর্শকদের চমকে দেন। এবার প্রকাশ পেল ‘ধাকাড়’ সিনেমার প্রথম টিজার। মাত্র ৪৫ সেকেন্ডের এই টিজারেই কঙ্গানা বুঝিয়ে দিয়েছেন এজেন্ট আগ্নি চরিত্রে পুরো মার-মার কাট-কাট সিনেমা নিয়েই হাজির হতে যাচ্ছেন তিনি।

মজার ব্যাপার হলো Zee Music Co. এর ব্যানারে ‘ধাকাড়’ সিনেমার প্রথম টিজার ইউটিউবে প্রকাশের কিছুক্ষণের মধ্যেই তা ব্লক হয়ে যায়। আর তাতেই শুরু হয় আরো গভীর জল্পনা-কল্পনা। যদিও ঘণ্টাখানেক পর Zee Music Co. এর ইউটিউব পেইজে টিজারটি পুনরায় প্রকাশ করা হয়।

নতুন এই সিনেমা নিয়ে কঙ্গানা জানিয়েছেন, ‘ধাকাড়’ তার ক্যারিয়ারের জন্য যেমন একটা বেঞ্চমার্ক ফিল্ম হতে চলেছে, ঠিক তেমনই ইন্ডাস্ট্রির জন্যও এটি একটি টার্নিং পয়েন্ট হবে।’

সম্প্রতি এই অভিনেত্রীর ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ সিনেমাটি মুক্তি পেয়েছে। যেখানে তাকে দেখা গিয়েছে একজন মেন্টালের চরিত্রে অভিনয় করতে। এরপরপরই ‘ধাকাড়’ সিনেমায় কাঙ্গানার নতুন লুক দেখে তাকে ইতিমধ্যেই ‘লেডি র‍্যাম্বো’ অ্যাখ্যা দিয়েছেন ভক্তরা।

অ্যাকশান থ্রিলার এই সিনেমাটি পরিচালনা করছেন রাজনিশ ঘাই। প্রযোজনায় রয়েছেন সোহেল মাকলাই প্রোডাকশনস, অ্যাসাইলাম ফিল্মস এবং কিউকি ডিজিটাল মিডিয়া। আগামী বছরের দিওয়ালিতে সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে।

‘ধাকাড়’
অ্যাকশন থ্রিলার সিনেমা নিয়ে আবারও কাঙ্গানা
প্রকাশ পেয়েছে সিনেমাটির প্রথম টিজার









Leave a reply