নেত্রকোনায় গৃহবধূ গণধর্ষণ, ৪ অভিযুক্তসহ আটক ৬

|

স্টাফ রিপোর্টার,নেত্রকোনা :

নেত্রকোনার চল্লিশা এলাকায় এক গৃহবধূকে (১৮) গণধর্ষণের ঘটনায় ৪ অভিযুক্তসহ ছয় জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার রাতে ঢাকা থেকে স্বামীর সাথে নিজ বাড়ি কলমাকান্দা যাওয়ার পথে নেত্রকোনা সদরের চল্লিশা পল্লী বিদ্যুৎ এলাকার সারিন্দা ফাস্টফুডে নেমে বাথরুমে যায় ওই নারী। এসময় কয়েকজন যুবক কৌশলে ওই নারীর স্বামীকে সারিন্দা হোটেলে আটকে রাখে আর কয়েকজন যুবক বাথরুমের সামনে অবস্থান নেয়। একপর্যায়ে ওই নারী বাথরুম থেকে বের হলে সারিন্দা ফাস্টফুডের ম্যানেজার (রাজেন্দ্রপুর গ্রামের ফিরোজ আলী মেম্বারের ছেলে) এনামূল হক সম্রাটের (২৭) সহযোগিতায় একই এলাকার কালা মিয়ার ছেলে জিহান (২৭), শামছুল হকের ছেলে রাসেল (৩০) মজলিস উদ্দিনের ছেলে বাশার (২৭) জামাল উদ্দিনের ছেলে রেজাউল করিম পাবেল (২৮) ও শামছুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম(৩০) ওই গৃহবধূকে ধরে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। গৃহবধূর স্বামী ইব্রাহিম খলিলুল্লাহ ঢাকার একটি বেসরকারি (বাটা )প্রতিষ্ঠানে কর্মরত। তিনি ঈদের ছুটিতে স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরছিলেন।

খবর পেয়ে পুলিশ শামছুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম(৩০), জামাল উদ্দিনের ছেলে রেজাউল করিম পাবেল (২৮), মজলিস উদ্দিনের ছেলে বাশার (২৭) ও গণধর্ষণের সহযোগী রাজেন্দ্রপুর গ্রামের ফিরোজ আলী মেম্বারের ছেলে এনামূল হক সম্রাটকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুল আলম জানায়, এ ঘটনায় ছয়জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। জড়িতদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply