পুলিশের ধাওয়া খেয়ে গরু চোর নিহত

|

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জ:

মানিকগঞ্জে গরু চুরি করে পিকআপ নিয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশের ধাওয়া খেয়ে গাড়ি থেকে পরে বাবু মণ্ডল নামে একজন নিহত হয়েছেন।

গণপিটুনি ও পুলিশের গুলিতে আহত হয়েছেন আরো দুইজন। এসময় এক পুলিশ সদস্য আহত হন।

শনিবার ভোর রাতে সিংগাইর উপজেলার চররাজনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবু মণ্ডল(৪০) হরিরামপুর উপজেলার সুলতানপুর গ্রামের চান্দু মণ্ডলের ছেলে।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, শনিবার ভোর রাতে মানিকগঞ্জ সদর উপজেলার গোকুলনগর থেকে তমছের আলীর বাড়ি থেকে একটি কোরবানির গরু ও আজমত আলীর বাড়ি থেকে একটি গাভী চুরি করে ৬ জন চোর একটি পিকআপ ভ্যানে (ঢাকা মেট্রো-ন ১৩-৬৬২৫) নিয়ে সিংগাইরের দিকে যাচ্ছিল।

খবর পেয়ে উপ-পুলিশ পরিদর্শক আল মামুন পুলিশ নিয়ে সিংগাইর বাসস্ট্যান্ডে ওই পিকআপটিকে থামানোর চেষ্টা করেন। পিকআপটি পুলিশের নির্দেশ অমান্য করে দ্রুত চলে যাওয়ার সময় আল মামুন পিকআপের পিছনে ওঠে যান। এসময় গরুচোররা আল-মামুনকে মারধর করলে সে আত্মরক্ষার্থে ১০ রাউন্ড ফাঁকা গুলি করে।

পালানোর উদ্দেশ্যে চলন্ত পিকআপ থেকে বাবুল মণ্ডল লাফ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
বাকিরা পিকআপ নিয়ে দ্রুত পালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে চররাজনগর আলিম মাদ্রাসায় দেওয়ালে ধাক্কা লাগে। এসময় উপ-পুলিশ পরিদর্শক আল মামুনের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এসে গরু চোরের দুইজনকে ধরে গণপিটুনি দেয়।

এদের মধ্যে সিংগাইর উপজেলার মাধবপুর গ্রামে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ছকেল দেওয়ানের ছেলে মিলন দেওয়ানের (৩০) পায়ে গুলি লেগেছে। তাকে পুলিশ পাহারায় ঢাকায় চিকিৎসা দেওয়া হচ্ছে। গনপিটুনিতে আহত আরেক জন অজ্ঞাত পরিচয় ৩৫ বছরের ওই ব্যক্তিকে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। আহত উপ-পুলিশ পরিদর্শক আল মামুনকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করা হয়েছে।

এঘটনায় আহত উপ-পুলিশ পরিদর্শক আল-মামুন বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।নিহতের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply