আচমকা অক্ষয়কে ধাক্কা দিয়ে ফেলে দিলেন সোনাক্ষী! (ভিডিও)

|

সোনাক্ষী সিনহার সঙ্গে অক্ষয় কুমারের বড় কোনো শত্রুতা নেই যে তাকে ধাক্কা মেরে ভূপাতিত করে দেবেন’দাবাং নায়িকা’। কিন্তু ঘটনা ঘটলো তাই! ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেতে যাচ্ছে ‘মিশন মঙ্গল’ চলচ্চিত্রটি। তার আগে গোটা টিম বসেছিল ছবির প্রচারের আলোচনায়। সেখানে অক্ষয় কুমার, তাপসী পান্নু, বিদ্যা বালানসহ সবাই আলোচনায় ব্যস্ত। চুপচাপ বসে থাকা সোনাক্ষী হঠাৎই কারাতে দো মেরে বসলেন অক্ষয়কে। চেয়ারসমেত পরে গেলেন বলিউডের খিলাড়ি।

স্রেফ মজা করতেই নাকি এমন কাজ করেছেন সোনাক্ষী। অক্ষয়কে মাটিতে রীতিমতো গড়াগড়ি খেতে দেখে বাকিরা হতভম্ব হয়ে পড়েন। হাসবেন না অক্ষয়কে টেনে তুলবেন বুঝতে পারছিলেন না। অপ্রস্তুত অক্ষয়ও দ্রুত নিজেকে সামলে উঠে চেয়ার সোজা করে বসে পড়েন। সোনাক্ষীর কিন্তু এসবে কোনো ভ্রুক্ষেপ নেই। রসিয়ে রসিয়ে দিব্যি উপভোগ করেছেন। সেই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করতেই ছড়িয়ে পড়ে সেটি। ছুটির বাজারে আমাজে থাকা মানুষ বলিউডের বিনোদন উপভোগে কার্পণ্য করেনি।

অক্ষয় কুমারের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা। জোকার, বেবি, রাউডি রাঠোর-এর মতো জনপ্রিয় ছবিতে দেখা গেছে তাদের।

ফক্স স্টার ভিডিও-র সঙ্গে তিনটি ছবির চুক্তি হয়েছে অক্ষয় কুমারের। সেই চুক্তির প্রথম ছবি ‘মিশন মঙ্গল’।মুক্তি পাবে ১৫ আগস্ট। ওই একই দিনে মুক্তি পাচ্ছে জন আব্রাহামের ‘বাটলা হাউজ’। ভারতের প্রথম মঙ্গলে উপগ্রহ পাঠানোর ঘটনা নিয়ে তৈরি ছবি মিশন মঙ্গল।









Leave a reply