নাতনিদের সাথে ঈদ কাটালেন খালেদা জিয়া

|

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়েই (বিএসএমএমইউ) ঈদ কাটলো বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার। ঈদের দিন বেলা দেড়টার দিকে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে হাসপাতালের কেবিন ব্লকে আসেন তার স্বজনরা। সাথে নিয়ে আসেন বাসায় রান্না করা পছন্দের খাবার। তার সাথে প্রায় ২ ঘণ্টার মতো সময় কাটান তারা।

বিএনপি চেয়ারপারসনের স্বজনদের মধ্যে ছিলেন আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান ও তার দুই মেয়ে জাহিয়া ও জাফিয়া। সঙ্গে ছিলেন ভাই শামীম এস্কান্দার ও তার স্ত্রী ও সন্তান। গত ঈদুল আযহাও বিএসএসএমইউতে কাটিয়েছেন খালেদা জিয়া।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করে বের হওয়ার পর একজন স্বজন জানান, ছোট ছেলের স্ত্রী শর্মিলা শাশুড়ি খালেদা জিয়ার জন্য বাসা থেকে খাবার রান্না করা নিয়ে আসেন। পায়ে ধরে সালাম করার পর দুই নাতনিকে বুকে জড়িয়ে আদর করেন খালেদা জিয়া।

পরিবারের সদস্যরা জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো নয়। তিনি কারও সাহায্য ছাড়া হাঁটতে পারেন না। ডায়াবেটিক থাকায় প্রতিদিনই তাকে ইনসুলিন নিতে হবে। রয়েছে দাঁত ও চোখের সমস্যা। হাত-পায়ে আর্থরাইটিস ব্যথাও রয়েছে তার।

গত ১ এপ্রিল থেকে অসুস্থ বিএনপি চেয়ারপারসন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ৬২১ নম্বর কেবিন চিকিৎসা নিচ্ছেন। সেবাশুশ্রূষার জন্য গৃহকর্মী ফাতেমা বেগমও খালেদা জিয়ার সঙ্গে সেখানে রয়েছেন।









Leave a reply