যশোরে আনসার সদস্যের আত্মহত্যা

|

স্টাফ করেসপন্ডেন্ট, যশোর:

যশোর সদর উপজেলার বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে নিজ অস্ত্র দিয়ে গুলি করে মকদুম আলী (৫১) নামে এক আনসার সদস্য আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজ শেষ করে ক্যাম্পের অভ্যন্তরে তিনি আত্মহত্যা করেন।

মৃত মকদুম আলী টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলার বিল আমুলা গ্রামের বাসিন্দা। দেড় মাস আগে তিনি বসুন্দিয়া ক্যাম্পে যোগদান করেছিলেন।

যশোর কোতোয়ালী থানার ওসি (তদন্ত) সমীর সরকার জানিয়েছেন, মকদুম আলী দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ নিয়ে অশান্তিতে ছিলেন। প্রায়শ ফোনে তিনি পরিবারের সদস্যদের সাথে গোলযোগ করতেন। গতরাতে ক্যাম্পের পাশে মসজিদে গিয়েও ফোনে পরিবারের সদস্যদের সাথে কথা কাটাকাটি করেন। এরপর আজ ভোরে ফজরের নামাজ শেষে ক্যাম্পে ফিরে নিজের অস্ত্র দিয়ে মুখের নিচে (থুতনিতে) ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেন।

খবর পেয়ে পুলিশ সুপার মঈনুল হক পুলিশ কর্মকর্তাদের সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া, যশোর আনসার ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের পরিবারের সদস্যদের তার মৃত্যুর খবর জানানো হয়েছে।

তিনি আরও জানান, নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে এবং ময়নাতদন্ত শেষে লাশ তার পরিবারকে সোপর্দ করা হবে।

তিনি জানান, ক্যাম্পে কর্তব্যরত আনসার সদস্যদের চার ঘণ্টা পর পর দুই ঘণ্টা করে দায়িত্ব পালন করতে হয়। এ কারণে অস্ত্র তাদের বিছানার পাশেই থাকে। আর সেই অস্ত্র দিয়েই মকদুম আলী আত্মহত্যা করেছেন।









Leave a reply