নিখোঁজের ৩ দিন পর ড্রেন থেকে ভ্যানচালকের লাশ উদ্ধার

|

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধার পলাশবাড়ীতে নিখোঁজের তিনদিন পর ব্যাটারিচালিত ভ্যানচালক আব্দুল জব্বার মিয়ার (৫৫) লাশ ড্রেন থেকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৭ আগস্ট) বিকেলে পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের ঠুটিয়াপাকুর লিচুবাগানের পাশের একটি ড্রেন থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত জব্বার মিয়া পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের ঝালিঙ্গী গ্রামের নসিব উদ্দিনের ছেলে।

নিজতের স্বজন ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ( ১৫ আগস্ট) দুপুর থেকে জব্বার মিয়ার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্য সব জায়গায় খোঁজখবর করেও সন্ধান না পেয়ে শুক্রবার (১৬ আগস্ট) পলাশবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পরদিন শনিবার (১৭ আগস্ট) দুপুরে জমিতে পানি দেওয়ার ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পরিবারের লোকজনের দাবি, বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত পরিচয় তিন যুবক ভ্যানটি ভাড়া নেয়। তার বিভিন্ন স্থানে ঘোরাঘুরির একপর্যায়ে তাকে হত্যা করে ভ্যানটি নিয়ে পালিয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, শনিবার (১৭ আগস্ট) দুপুরে ঠুটিয়াপাকুর লিচুর বাগানের পাশে জমিতে পানি প্রবাহের ড্রেনে নিখোঁজ জব্বার মিয়ার লাশ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি জানার পর ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply