গাইবান্ধায় ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাই নিহত

|

গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পারিবারিক বিরোধের জেরে ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাই ইসমাইল হোসেন (৩৬) নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

রবিবার (১৮ আগস্ট) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ইসমাইল হোসেনের।

এরআগে, শনিবার রাত ১২টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের গোপালপুর গ্রামের নিজ বাড়িতে অস্ত্রের আঘাতে গুরুত্বর আহত হন ইসমাইল হোসেন।

ইসমাইল হোসেন ঔই গ্রামের আমজাদ হোসেনের ছেলে। এদিকে, এ ঘটনার পর থেকে অভিযুক্ত ছোট ভাই ইসরাইল হোসেন (৩০) স্ত্রীসহ তার পরিবারের লোকজন নিয়ে পলাতক রয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, বড় ভাই ইসমাইলের সঙ্গে ছোট ভাই ইসরাইল হোসেনের স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলছিল। শনিবার রাতে বিরোধ নিষ্পত্তির জন্য পারিবারিক শালিস বৈঠকের আয়োজন করে। কিন্তু শালিস পক্ষপাতের অভিযোগ এনে ইসমাইলের সঙ্গে ইসরাইলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইসরাইল হোসেন ধারালো অস্ত্র দিয়ে বড় ভাই ইসমাইল হোসেনকে উপর্যুপরি আঘাত করেন। এতে ইসমাইল হোসেন গুরুতর আহত হয়। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে মারা যান ইসমাইল হোসেন।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার পর থেকে বাড়ি ছেড়ে পালিয়েছে অভিযুক্ত ইসরাইল হোসেন ও তার স্ত্রী। তবে ইসরাইলকে ধরতে পুলিশ তৎপর রয়েছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হবে।

এ ঘটনায় ইসমাইল হোসেনের পরিবারের পক্ষ থেকে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply