সাকিবের সাথে কোনো সমস্যা নেই: রিয়াদ

|

ইংল্যান্ডে বিশ্বকাপে খেলার সময় সাকিব নাকি মাশরাফীকে বলেছিলো মাহমুদউল্লাহ রিয়াদকে যেনো বসিয়ে রাখা হয়। এটি নিয়ে সংবাদ মাধ্যেমে প্রতিবেদন প্রচার হয়। এতোদিন সাকিব-রিয়াদ মুখ না খুললেও আজ এ বিষয়ে কথা বলেন রিয়াদ। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় রিয়াদ জানান যে, সাকিবের সাথে কোনো দ্বন্দ্ব নেই।

রিয়াদ জানান, সাকিবের সাথে আমার কোনো ধরনের দ্বন্দ্ব বা সমস্যা হয়নি। আমরা যতদিন ধরে একসাথে খেলছি আমরা ভালো টিমমেট ছিলাম, এখনও আছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকবো। সাকিবের সাথে আমার কোনো ইস্যু হয়েছে এটা একটা মিথ্যা কথা।

এর আগে, রোববার মিরপুরে অনুশীলনের ফাঁকে সাংবাদিকদের সঙ্গে আলাপে জাতীয় দলের অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, আমার মনে হয় ওসব নিয়ে কথা না বলাই ভালো। শুধু একটা কথাই বলতে চাই, কিছু কিছু বিষয় যেভাবে উপস্থাপন করা হয়েছে, ওইভাবে আসলে কিছুই হয়নি। উপস্থাপন ভিন্ন রকম হতে পারত।

জাতীয় দলের হয়ে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সবমিলে ৩০৬ ম্যাচ খেলে ৭টি সেঞ্চুরির সাহায্যে ৭ হাজার ৯০০ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ১৫২ উইকেট শিকার করা রিয়াদ বলেন, আমার মনে হয় না সতীর্থদের সঙ্গে বিতর্কিত কিছু হয়েছে। ড্রেসিংরুমের পরিবেশ দেখতে আপনারা চাইলে আসতে পারেন। আমরা সিনিয়র-জুনিয়র একে অপরের সঙ্গে কিভাবে কথা বলি, একে অন্যের সঙ্গে আমাদের কেমন মধুর সম্পর্ক দেখতে পারেন।

মাহমুদউল্লাহ আরও বলেন, আমি শুধু এতটুকুই বলতে পারি, আমি আমার শতভাগ দেয়ার চেষ্টা করে যাচ্ছি যাতে সবার সঙ্গে ভালোভাবে থাকতে পারি। টিমের জন্য ভালো থাকতে পারি। আগেও এই কথা বলেছি, ভবিষ্যতে এটা করতে চাই।









Leave a reply