জামালপুরে ডেঙ্গুতে ২ জনের মৃত্যুর দাবি পরিবারের

|

জামালপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যুর দাবি করেছে পরিবার। দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও দেওয়ানগঞ্জের চুনিয়াপাড়া গ্রামে তাদের মৃত্যু হয়। তবে স্বাস্থ্য বিভাগ ডেঙ্গু আক্রান্ত হয়ে তাদের মৃত্যুর বিষয়ে নিশ্চিত করতে পারেনি।

জামালপুর শহরের চন্দ্রা এলাকার মৃত হামিদুল ইসলাম রাজুর খালাতো ভাই সাইফুল ইসলাম জানান, শহরের চন্দ্রা এলাকার ইকবাল হোসেনের ছেলে রাজু জ্বরে আক্রান্ত হলে শনিবার বেসরকারি ক্লিনিকে তার রক্ত পরীক্ষা করা হলে ডেঙ্গু ধরা পরে। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুরে তার মৃত্যু হয়। রাতে তার লাশ জামালপুরে আনা হয়।

এদিকে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বৃষ্টি বেগম নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে দাবি করেছে তার পরিবার। ওই গৃহবধূর পিতা দুলাল জানান, দেওয়ানগঞ্জের চুনিয়াপাড়া গ্রামের মাজেদুল ইসলামের স্ত্রী বৃষ্টি বেগম (২০) ঢাকায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ১০ আগস্ট দেওয়ানগঞ্জ হাসপাতালে ভর্তি হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়। সেখান থেকে ঈদের আগে বৃষ্টি খাতুনকে দেওয়ানগঞ্জে নিয়ে আসলে রোববার দুপুরে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

জামালপুরের সিভিল সার্জন ডা: গৌতম রায় জানান, দেওয়ানগঞ্জের ওই গৃহবধূ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরেছে কিনা তা নিশ্চিত নয়। মৃত্যুর সময় কোন হাসপাতালে চিকিৎসাধীন না থাকায় ওই গৃহবধূর মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছেনা। এছাড়া শহরের চন্দ্রা এলাকার হামিদুল ইসলাম রাজুর ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়ে তার জানা নেই বলে তিনি জানান।









Leave a reply