আইএসপিআর সবসময় সঠিক এবং নির্ভুল তথ্য দেয়: পরিচালক

|

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর-আইএসপিআর সবসময় সঠিক এবং নির্ভুল তথ্য দেয় বলে মন্তব্য করেছেন আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পরিচালক লে. কর্নেল আবদুল্লাহ ইবনে জায়েদ। বলেছেন, দেশপ্রেমের কথা মাথায় রেখে সঠিক সংবাদ দিতে হবে। কারণ সাংবাদিকদের মানুষ বিশ্বাস করে।

রোববার চট্টগ্রাম প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে এ কথা বলেন তিনি।

আইএসপিআর পরিচালক বলেন, সশস্ত্র বাহিনী যেমন দেশের জন্য কাজ করে তেমনি সাংবাদিকরাও। তাই সবাইকে বুঝতে হবে কোন সংবাদ দেশের জন্য মঙ্গলজনক, কোনটা ক্ষতিকর। সেন্সরশিপ নিজেদেরই করতে হবে। অসত্য সংবাদ অনেক সময় বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করে। আইএসপিআর চেষ্টা করবে সাংবাদিকদের দ্রুত তথ্য দিয়ে সব সময় সহযোগিতা করার। সেনা, নৌ ও বিমানবাহিনীর খবর ও ভিডিও ফুটেজ দ্রুত সময়ের মধ্যে গণমাধ্যমে পাঠানোর ব্যবস্থা করা হবে।

লে. কর্নেল আবদুল্লাহ ইবনে জায়েদ জানান, সশস্ত্র বাহিনীর মুখপাত্র আইএসপিআরের সাংগঠনিক কাঠামোতে পরিবর্তন আনা হচ্ছে। পর্যায়ক্রমে চট্টগ্রামসহ কয়েকটি বিভাগীয় শহরে শাখা অফিস স্থাপন করা হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জিটুআই মেজর আবু সাঈদ গোলাম মওলা, আইএসপিআরের সহকারী পরিচালক নূর ইসলাম, তাপসী রাবেয়া, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ ও সিইউজে সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ চট্টগ্রামের জ্যেষ্ঠ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply