শ্রীপুরে মাদ্রাসা সভাপতি পদ নিয়ে দ্বন্দ্ব, হামলা-ভাঙচুর

|

গাজীপুরে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ার কারণ

গাজীপুরে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ার কারণ

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে হাজী আব্দুল ওহাব দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদ নির্বাচনের দ্বন্দ্বে বর্তমান সভাপতি সহ চার জনকে পিটিয়েছে প্রতিপক্ষের লোকজন। এসময় সভাপতি মোফাজ্জল হোসেনের লোকজনের কয়েকটি মোটরসাইকেলও ভাঙচুর করা হয়।

শ্রীপুর উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। আহত চারজনকে বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় উপজেলার টেপিরবাড়ি গ্রামের আব্দুল গফুরের ছেলে আবুল হোসেন রিপনসহ তিনজনের নামে পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ করেছে তোফাজ্জল হোসেন মায়া।

জানা যায়,বিধি অনুযায়ী হাজী আব্দুল ওহাব দাখিল মাদ্রাসার নতুন পরিচালনা পর্ষদের কমিটি গঠন করতে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে ডাকা হয়। নির্ধারিত সময়ে বর্তমান সভাপতি উপজেলায় প্রবেশ করার সময় আগে থেকে অবস্থান করতে থাকা প্রতিপক্ষ তাদের উপর এ হামলা চালায়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম বলনে, সভাপতি নির্বাচন করার জন্য বিধি মোতাবেক ওই মাদ্রাসার সবাইকে আমন্ত্রণ জানিয়েছিলেন। ঘটনা উপজেলার মূলফটকে ঘটেছে পরে জেনেছি। সময় মত কেউ উপস্থিত না থাকায় বিধি অনুযায়ী নির্বাচন বাতিল হয়ে যায়।

শ্রীপুর মডেল থানার ওসি (অপারেশন) আক্তার হোসেন বলেন, পুলিশ উপস্থিত হওয়ার পরপরই উচ্ছৃঙ্খল যুবকরা ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply