ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বন্ধ হলো অবৈধ গ্যাস স্টেশন

|

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষীপুরের রায়পুরে ভ্রাম্যমাণ আদালদের নির্দেশে বন্ধ করে দেয়া হলো স্বদেশ গ্লোরী এগ্রো প্রোডাক্টস সিবিজি কোম্পানির অবৈধ ভ্রাম্যমান গ্যাস স্টেশন।

আজ সোমবার (১৯ আগস্ট) বিকালে ভ্রাম্যমাণ আদালতের অভিযানের মাধ্যমে এ পাম্পটি বন্ধ করা হয়েছে। এছাড়াও নগদ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম বানু শান্তি জানান, চাঁদপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের পাশে সিংহের পুল নামক স্থানে সড়ক ঘেঁষে অবৈধভাবে কাভার্ড ভ্যানে রাখা সিলিন্ডার থেকে ঝুঁকিপূর্ণ ভাবে প্লাস্টিক পাইপ দিয়ে ভাসমান সিএনজি ফিলিং স্টেশনে সহজে দাহ্য ওই গ্যাস বিক্রি করা হয়। গত ১৫ দিন ধরে মহা সড়কে গেসে দু’টি কাভার্ড ভ্যান সব সময় ওইস্থানে দাঁড়ায় আর জড়ো হতে থাকে গাড়ি। এক পর্যায়ে গাড়ির দীর্ঘসারির কারণে সড়কে সৃষ্টি হয় যানজটও। সংশ্লিষ্ট দপ্তরের কোন কাগজপত্র ছাড়াই পাম্পটি চালু করেন স্বদেশ গ্লোরী এগ্রো প্রোডাক্টস সিবিজি কোম্পানি। তারা কাভার্ড ভ্যানযোগে অন্যত্র থেকে সিলিন্ডার ভর্তি করে গ্যাস এনে ১টি ফিলিং মিটার বসিয়ে অতিরিক্ত দামে সিএনজি চালিত অটোরিকশাসহ গ্যাস চালিত অন্যান্য যানবাহনে বিক্রি করছেন। অবৈধভাবে কাভার্ড ভ্যানে ভর্তি সিলিন্ডার থেকে যেভাবে গ্যাস সরবরাহ করা হচ্ছে তা অত্যন্ত ঝুঁকিপূর্ণ। যেকোনো মুহূর্তে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply