যুবককে উলঙ্গ করে ছবি ও ভিডিও ধারণ! লজ্জায় আত্মহত্যা!

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত আহাদ আলীর ছেলে জামাল উদ্দিন (৪০) নামে ওই যুবকের বাড়ি উপজেলার টেপিরবাড়ী এলাকায়। সোমবার বেলা ১১টায় যুবকের নিজ বাড়ির বারান্দা থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ।

নিহতের পরিবারের দাবি গত রোববার বিকালে একই এলাকার বিন্দাবন-বাদশা নগর নির্জন এলাকায় চাঁনমিয়ার ছেলে সিয়াম ও রইছউদ্দিনের ছেলে সাদেক মিয়ার নেতৃত্বে কয়েকজন একত্রে নিহত ওই যুবককে উলঙ্গ করে ছবি উঠানোসহ ভিডিও ধারণ করে এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ইউটিউবে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে নগদ টাকা দাবি করে। পরে লজ্জায় ওই যুবক স্থানীয় কয়েকজনকে বিষয়টি জানালে থানায় জিডি করার পরামর্শ দেন।

খবর নিয়ে জানা যায়, এ ব্যাপারে শ্রীপুর থানায় কোন জিডি করা হয়নি। কিন্তু ঘটনার পরদিন সকালেই ওই যুবকের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দেয় পুলিশকে। পরে, ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে।

এবিষয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভুইঁয়া জানান, আত্মহত্যার বিষয়টি তদন্ত চলছে ঘটনার সাথে কেউ জড়িত থাকলে তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply