নরসিংদীতে বাড়ি থেকে ককটেল, টেঁটা ও রামদা উদ্ধার

|

নরসিংদী প্রতিনিধি
নরসিংদী সদর উপজেলার চরাঞ্চলের একটি বাড়ি থেকে ৬২টি ককটেল, ১৪০টি টেঁটা ও ৫টি রামদা উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ আগস্ট) বিশেষ অভিযান পরিচালনা করে আলোকবালী ইউনিয়নের খোদাদিলা গ্রামের আলাউদ্দিন (৪০) নামে এক ব্যক্তির বসত বাড়ি হতে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

খবর পেয়ে আজ মঙ্গলবার ও গতকাল সোমবার দুই দফায় উদ্ধার করা এসব ককটেল নিস্ক্রিয় করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বোম ডিসপোজাল ইউনিটের একটি দল।

আজ মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

পুলিশ সুপার জানান, পূর্ব শত্রুতার জের ও স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খোদাদিলা গ্রামের জাকির হোসেন (৪৫) গ্রুপের সাথে একই এলাকার হাসান গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত রবিবার ও সোমবার দুই গ্রুপের মধ্যে দুই দফায় হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। এসময় ১০/১৫টি বাড়ি ঘর ভাংচুর করা হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদ এর নেতৃত্বে নরসিংদী সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় বিশেষ অভিযান পরিচালনা করে খোদাদিলা গ্রামের মৃত জুলমত আলীর ছেলে আলাউদ্দিন এর বসত ঘর হতে ৮টি বালতির মধ্যে রাখা লাল, কালো ও হলুদ রংয়ের স্কচটেপ মোড়ানো ৬২ টি ককটেল, ঘরের বারান্দায় রাখা ১৪০টি টেঁটা ও ৫টি রামদা উদ্ধার করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply