ডোমিঙ্গো এখন ঢাকায়

|

জাতীয় দলের দায়িত্ব নিতে ঢাকায় এসেছেন রাসেল ডোমিঙ্গো। বিকেল সাড়ে পাঁচটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান এই দক্ষিণ আফ্রিকান কোচ। বিমানবন্দর থেকে সরাসরি গুলশানের একটি পাঁচ তারকা হোটেলে নিয়ে যাওয়া হয়েছে তাকে। সেখানে আপাতত অবস্থান করবেন। তারপর তার বাসা ঠিক হলে সেখানে গিয়ে উঠবেন। বুধবার সকালে শেরেবাংলায় জাতীয় দলের প্র্যাকটিসে যাবেন টাইগারদের নতুন কোচ।

বিমানবন্দরে নেমে গণমাধ্যমের সাথে কোনো কথা বলেননি এই প্রোটিয়া। বুধবার সকাল সাড়ে ৯টায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করবেন ডোমিঙ্গো। সেই সাথে বাংলাদেশের ক্রিকেটে শুরু হবে ডোমিঙ্গো অধ্যায়। আগামী দুই বছরের চুক্তিতে তাকে নিয়োগ দিয়েছে বিসিবি। এর আগে ৭ আগস্ট বাংলাদেশে এসে বোর্ডের কাছে নিজের পরিকল্পনা জানান রাসেল ডোমিঙ্গো। ইচ্ছা প্রকাশ করেন টাইগারদের পাইপলাইন নিয়ে কাজ করার। দক্ষিণ আফ্রিকার বয়সভিত্তিক দল ছাড়াও মূল দল আর সবশেষ ‘এ’ দলের কোচের দায়িত্ব পালন করেন ডোমিঙ্গো।

এদিকে হেড কোচের স্বদেশি ফাস্ট বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্ট এরই মধ্যে চলে এসেছেন দেশে। আজ সকাল ৯টায় ঢাকায় পা রাখেন ল্যাঙ্গাভেল্ট। তিনিও ডোমিঙ্গোর সাথে একই হোটেলে অবস্থান করছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply