শৈশবের ক্লাবে উষ্ণ অভ্যর্থনা পেলেন বালোতেল্লি

|

নিজের শৈশবের ক্লাব ব্রেসিকায় যোগ দিয়ে সমর্থকদের উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন ইতালিয়ান ফুটবলার মারিও বালোতেল্লি। মঙ্গলবার ক্লাবের সঙ্গে প্রথমদিনের অনুশীলনে তাকে ঘিরে বাড়তি উচ্ছ্বাস ছিলো সমর্থকদের মাঝে। বালোতেল্লির এই ঘরে ফেরা অশ্রুসিক্ত করে তার মাকেও। বালোতেল্লি গোল ডট কমকে জানান, যখন মাকে ব্রেসিকায় ফেরার কথা জানিয়েছিলাম তিনি আবেগে অশ্রুসিক্ত হয়ে পড়েন ।

ফ্রেঞ্চ ক্লাব মার্শেইয়ের সঙ্গে চুক্তি শেষ হওয়ায় বালোতেল্লি ফ্রি ট্রান্সফারে যোগ দেন ইতালিয়ান ক্লাব ব্রেসিকায়। দুই বছর বয়স থেকে এই ব্রেসিকা শহরেই বেড়ে উঠেন তিনি। আর এই প্রত্যাবর্তনের মাধ্যমে প্রায় তিন মৌসুম পর ইতালিয়ান লিগ সিরি-এ’তে ফিরছেন বালোতেল্লি। এরআগে, ইনজুরি আক্রান্ত হয়ে এসি মিলানে এক মৌসুম পার করেন তিনি। তারপর যোগ দেন ফ্রেঞ্চ লিগে। নিসের হয়ে ফ্রেঞ্চ লিগ শুরু করলেও পরে যোগ দেন অলিম্পিক মার্শেই ক্লাবে।

অবশ্য, ইতালিয়ান ফরোয়ার্ডকে ক’দিন পরেই দেখা যাবে তার সাবেক ক্লাব ম্যানচেস্টার সিটির জার্সিতেও। সেপ্টেম্বরে সিটিজেন কিংবদন্তি ভিনসেন্ট কোম্পানিকে সম্মান জ্ঞাপনের জন্য আয়োজিত এক ম্যাচে ইতিহাদে স্টেডিয়ামে খেলতে নামবেন বালোতেল্লি।

২০১০ থেকে ২০১৩ পযর্ন্ত ম্যানচেস্টার সিটির হয়ে খেলেছেন বালোতেল্লি। সিটিজেনদের জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ৮০ ম্যাচে ৩০ গোল করেছেন তিনি। ২৯ বছর বয়সী ফরোয়ার্ড এখনও ‘কাল্ট হিরো’ সিটি সমর্থকদের কাছে। শেষ মুহূর্তে বালোতেল্লির পাস থেকে কুইন্স রেঞ্জার্স পার্কের (কিউপিআর) বিপক্ষে গোল করে সার্জিও আগুয়েরো ২০১১-১২ মৌসুমে প্রিমিয়ার লিগ জিতিয়েছিলেন ম্যানসিটিকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply