ওভারটেক করতে গিয়ে দুই বাসের সংঘর্ষ, নিহত ৩

|

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও সদর উপজেলায় ইএস ট্রাভেলস ও রাজু পরিবহন নামে দুটি বাসের ওভারটেক করার সময় সংঘর্ষে নিহত হয়েছে ৩ জন এবং আহত হয়েছেন অন্তত ১০জন যাত্রী।

আহতদের মধ্যে চারজন প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে ফিরে গেছেন এবং বাকি ৬ জন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ।

আজ বৃহস্পতিবার সকালে (১১টা) উপজেলার সালান্দর ইউনিয়নের ঠাকুরগাঁও পঞ্চগড় মহাসড়কের ডেনিশ ভুতপাড়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলা কলেজ পাড়া এলাকার মৃত হোসেন আলীর ছেলে বাসচালক বাবুল (৪০), পঞ্চগড় টুনিরহাট এলাকার বাসিন্দা মৃত রশিদ উদ্দীনে ছেলে ঠাকুরগাঁও মুন্সিরহাট অগ্রণী ব্যাংক শাখার কর্মচারি কামরুজ্জামান বাবু (৪২) ও ঠাকুরগাঁও সদর উপজেলা নারগুণ ইউনিয়নের আব্দুল আজিজের ছেলে আবুল কালাম আজাদ (৪৮)।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও থেকে রাজু পরিবহন নামের বাসটি পঞ্চগড়ের উদ্দেশে যাচ্ছিল। একই সময় ঢাকা থেকে ছেড়ে আসা ইএস ট্রাভেলস নামের গাড়িটি পঞ্চগড়ে যাচ্ছিল। এ সময় সদর উপজেলার সালান্দর ভুতপাড়া এলাকায় ইএস ট্রাভেলসের গাড়িটি রাজু পরিবহনকে ওভারটেক করার সময় পেছন থেকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনা স্থলেই নিহত হয় ২ জন ও আহত হয় ১১ জন। খবর পাওয়ার পর পরই ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহত ব্যক্তিদের উদ্ধার করে। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনা হলে সেখানে আরো একজন নিহত হয়। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ এবিষয়ে আইনগত ব্যাবস্থা গ্রহণ করছে।

জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম জানান, চালকদের অসতর্কতার কারণে এমন মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। দোষী চালকদের বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply