পরিত্যক্ত টয়লেট থেকে শিশুর মরদেহ উদ্ধার

|

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার সদর উপজেলার হরিনারায়ণপুর কাচারি মাঠের পাশে একটি পরিত্যক্ত টয়লেট থেকে ৬ বছরের এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শিশুটির নাম সানজিদা খাতুন। সে একই এলাকার সোহাগ হোসেনের মেয়ে। রোববার দুপুরে নিখোঁজ হওয়ার পর এলাকাই মাইকিং করা হয়। পরে সন্ধ্যার পর তার মরদেহ মেলে একটি পরিত্যক্ত টয়লেটের মেঝেতে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, সানজিদা দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় বিকেলে হরিনারায়ণপুর বাজারে মাইকিং করে বাবা সোহাগ হোসেন। এরপরও তার সন্ধান না পাওয়ায় খোঁজ চলতে থাকে। সন্ধ্যার পর এলাকার কয়েক বাসিন্দা কাচারি মাঠের পাশে একটি পরিত্যক্ত টয়লেটে একটি শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে। পরে সানজিদার পরিবারের লোকজন এসে তার মরদেহ শনাক্ত করে। সানজিদার মরদেহটি শোয়ানো অবস্থায় মেঝেতে ছিল। তার হাত-পা মোড়ানো অবস্থায় পাওয়া গেছে। মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে, খবর পেয়ে ঘটনা ঘটনাস্থলে আসে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশ। তারা শিশুটির লাশ উদ্ধারের পাশাপাশি সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক বলেন, পরিত্যক্ত একটি টয়লেট থেকে সানজিদা নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে কীভাবে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply