কক্সবাজারে ভ্রমণে গিয়ে ‘অতিরিক্ত মদ্যপানে’ তরুণীর মৃত্যু, আটক ২ বন্ধু

|

কক্সবাজার প্রতিনিধি:

বন্ধুদের সাথে কক্সবাজারে ভ্রমণে এসে লাবণী আকতার (১৯) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। কক্সবাজার সদর হাসপাতালে ৪ দিন চিকিৎসাধীন থাকার পর আজ বুধবার (১৮ মে) দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। লাবণী আকতারের বাড়ি ঢাকার যাত্রাবাড়িতে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানিয়েছেন, ৪ বন্ধুসহ ১১ই মে কক্সবাজার আসেন লাবণী। কলাতলীর বীচ হলি ডে নামের একটি আবাসিক হোটেল অবস্থান নেন তারা। ১৪ই মে ওখানে অসুস্থ হলে তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে তরুণীকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

এ সময় সঙ্গে আসা ২ বন্ধু স্বীকার করেন তারা অতিরিক্ত মদ্যপান করেছিল। পুলিশ তাদেরকে আটক করে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করেছে। আটককৃতরা হচ্ছেন যাত্রাবাড়ি এলাকার আবদুর রহমানের পুত্র আরিফ রহমান নিলু (২১) ও মো. জাহাঙ্গীরের পুত্র কামরুল আলম (২০)।

আরও পড়ুন: ‘শালীন পোশাক’ পরেননি অজুহাত দিয়ে তরুণীকে শ্লীলতাহানি

ওসি সেলিম উদ্দিন আরও জানান, এরই মধ্যে মেয়েটির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তার অভিভাবকরা কক্সবাজারে এসে পৌঁছেছেন। এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply