যাত্রাবাড়ীতে চাঁদাবাজির নিয়ন্ত্রণ নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে একজন নিহত, আহত ২

|

চাঁদাবাজি নিয়ন্ত্রণ নিয়ে রাজধানীর যাত্রাবাড়ীতে দু্ই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। নিহত ও আহতদের সবাই পরিবহন শ্রমিক বলে জানা গেছে।

সোমবার (২৩ জানুয়ারি) মধ্যরাতে এ রক্ষক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা জানিয়েছেন, আড়তের লাখ লাখ টাকার চাঁদাবাজি নিয়ন্ত্রণ নিয়ে উজ্জ্বল ও আলামিন গ্রুপের দ্বন্দ্ব দীর্ঘদিনের। সোমবার রাতে রাজধানীর যাত্রাবাড়ীর বিশাল এই কাঁচামালের আড়তের চাঁদা তোলা নিয়ে সংঘর্ষে জড়ায় উজ্জ্বল ও আলামিন গ্রুপ। শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। এ সময় ধারালো অস্ত্র দিয়ে কয়েকজনকে এলোপাতাড়ি কোপায় প্রতিপক্ষরা। গুরুতর ৩ জনকে ঢাকা মেডিকেলে নেয়া হলে ইমরান নামের একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আড়ত থেকে প্রতিদিন মোটা অংকের চাঁদা তোলে কয়েকটি গ্রুপ। এদের মধ্যে স্থানীয় কাউন্সিলর মাসুম মোল্ল্যার নেতৃত্বাধীন উজ্জ্বল ও আরিফের নেতৃত্বাধীন আলামিন গ্রুপ অন্যতম। দীর্ঘদিন ধরে এই দুই গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। যা রাতে রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নেয়।

যাত্রাবাড়ী ওসি মফিজুল আলম জানান, হত্যাকাণ্ডের সাথে জড়িতদের ধরতে অভিযান শুরু হয়েছে।

এদিকে হত্যাকাণ্ডের সঠিক তদন্ত ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নিহতের স্বজন, ব্যবসায়ী ও পরিবহন শ্রমিকরা।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply