কলাপাড়ায় কৃষক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধি
পটুয়াখালীর কলাপাড়ায় জ‌মি নি‌য়ে দুই প‌ক্ষের সংঘ‌র্ষে কৃষক আব্বাস হাওলাদার হত্যা মামলার প্রধান আসামি শা‌মিম‌সহ দুইজন‌কে ৪৮ ঘণ্টার মাথায় গ্রেফতার ক‌রে‌ছে পুলিশ।

গতরা‌তে ব‌রিশা‌লের দোয়া‌রিকা শিকারপুর ব্রী‌জের টোল ঘর এলাকায় ঢাকাগামী যাত্রীবা‌হী বাস থে‌কে তা‌দের‌কে গ্রেফতার করা হয়।

অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার শেখ বেলাল হো‌সেন জানান, ২৭ তা‌রিখ ভো‌রে জ‌মি জমা নি‌য়ে সংঘ‌র্ষে আহত আব্বাস হাসপাতা‌লে মারা গে‌লে তার স্ত্রী ফা‌তেমা বেগম বাদী হ‌য়ে কলাপাড়া থানায় হত্যা মামলা দা‌য়ের ক‌রেন। মামলা দা‌য়ে‌রের পর পু‌লিশ তাৎক্ষ‌ণিকভা‌বে মামলার ৯জন আসামিকে গ্রেফতার কর‌তে সক্ষম হয়। কিন্তু মামলার প্রধান আসামি শা‌মিম এলাকা ছে‌ড়ে অন্যত্র পা‌লি‌য়ে যায়। প‌রে পটুয়াখালী পু‌লিশ সুপার মোহাম্মদ মইনুল হাসানের নি‌র্দে‌শে অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার তথ্য প্রযু‌ক্তি ব্যবহার ক‌রে শা‌মিম‌কে সনাক্ত ক‌রে। প্রথ‌মে ২৮ তা‌রিখ রা‌তে শা‌মিম‌কে গ্রেফতারে পটুয়াখালীর কাঠপ‌ট্টি এলাকায় অ‌ভিযান চা‌লি‌য়ে ব্যর্থ হয়। প‌রে গতরা‌তে গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে এবং প্রযু‌ক্তি ব্যবহা‌রের মাধ্য‌মে নি‌শ্চিত হওয়া যায় যে, আসামি শা‌মিম ও তার ভাই অপর আসামি মিলন খ‌লিফা গাড়ী‌যো‌গে ঢাকার উ‌দ্দে‌শ্যে রওয়ানা হ‌য়ে‌ছে। তি‌নি আ‌রো জানান, এক পর্যা‌য়ে ব‌রিশাল পু‌লি‌শের সহায়তায় দোয়া‌রিকা শিকারপুর ব্রী‌জের টোল ঘর থে‌কে গাড়ি থে‌কে প্রধান আসামি শা‌মিম ও মিলন‌কে গ্রেফতার ক‌রা হয়।









Leave a reply