পটুয়াখালীতে বজ্রপাতে নিহত দুই

|

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে বজ্রপাতে পৃথক স্থানে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলো, গলাচিপার কৃষক আনসার মৃধা (৫৫) ও কলাপাড়ার ভ্যানচালক আলাউদ্দিন সিকদার (৪৫)। এছাড়া চরবিশ্বাস ইউনিয়নের দুই নং ওয়ার্ডের বাসিন্দা আনসার মৃধার ছেলে আফছার মৃধা (২২) ও কলাপাড়ার ভ্যান শ্রমিক মিলন খান আহত হয়েছে। বুধবার সকাল ১০ টায় চরবিশ্বাস ইউনিয়নে এবং লালুয়া ইউনিয়নের মহল্লাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

চরবিশ্বাস ইউনিয়নের চেয়ারম্যান মো. তোফাজ্জেল হোসাইন বাবুল জানান, সকালে বজ্রসহ বৃষ্টি হচ্ছিলো। ওই সময় কৃষক আনসার বাড়ির উত্তর পাশে ঘাস কেটে বাড়ি ফির ছিলো। পথিমধ্যে বজ্রপাতে ঘটনাস্থলে তিনি মারা যায়। এসময় স্থানীয় বাসিন্দা আনসার মৃধার ছেলে আফছার মৃধা (২২) আহত হয়েছে। তা‌কে চরবিশ্বাস ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, একজন কৃষক নিহত হয়েছেন। তাকে সরকারী সহযোগিতা করা হবে।

অপরদিকে স্থানীয় বাসিন্দা জহির জানান, বুধবার সকালে কলাপাড়ার লালুয়া ইউনিয়নের মহল্লাপাড়া গ্রামের আলাউদ্দিন সিকদার বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হলে। আনুমানিক সকাল আটটার দিকে তিনি বজ্রপাত গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যস্থা‌নে বজ্রপা‌তে মিলন খান না‌মের একজন আহত হ‌য়ে‌ছে। তাকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হ‌চ্ছে। মিলনের বাড়ি মরাউপাড়া গ্রামে।









Leave a reply