ড্রাইভারকে ভাত খাইয়ে অটোরিক্সা চুরি!

|

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে চুরি যাওয়া অটো রিক্সাসহ চোর চক্রের মূল হোতাসহ তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার গভীর রাতে সদর উপজেলার জৈনকাঠী এলাকার একটি গ্যারেজে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, খোকন হাওলাদার (৩৫), বিশ্বজিৎ রায় (২৪) ও খোকন (৪৭)।

পটুয়াখালী পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন বলেন, আমতলী এলাকার বাসিন্দা অসহায় ও দরিদ্র আহসান মৃধা দুই টি পুরাতন অটোরিক্সা ক্রয় করে একটি নিজে চালিয়ে এবং অপরটি অন্যকে ভাড়া দিয়ে জীবিকা নির্বাহ করতো।

গত বুুুধবার ৯ অক্টোবর দুপুরে তার ভাড়া দেওয়া অটো রিক্সাটির ড্রাইভার মোঃ ইউসুফ মৃধার সখ্যতা স্থাপন করে তাকে হোটেলে ভাত খাওয়ানোর জন্য নিয়া যায় চোর চক্র। ভাতের বিল পরিশোধের নাম করে বিকাশ থেকে টাকা উত্তোলনের কথা বলে হোটেল থেকে বের হয়ে এসে অটোরিক্সাটির চাবির লাইন ছিঁড়ে সুকৌশলে অটোরিক্সাটি চুরি করে পালিয়ে যায় চোর।

তিনি আরও বলেন, অনেক সময় অতিবাহিত হওয়ার পরেও অজ্ঞাত নামা চোর ফেরৎ না আসায় অটোরিক্সাটির ড্রাইভার হোটেল থেকে বের হয়ে অটোরিক্সাটি খুঁজে না পেয়ে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। পরবর্তীতে অজ্ঞাত নামা চোর ড্রাইভারের মোবাইল নম্বরে ফোন করে অটোরিক্সাটি ফেরত দেয়া বাবদ বিকাশের মাধ্যমে ৪০ হাজার টাকা দাবি করে।

এ ঘটনায় অটো রিক্সার মালিক বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় বৃহস্পতিবার মামলা নং-২৩ দায়ের করে।

পরে পু‌লিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান এর নি‌র্দে‌শে প্রযুক্তির সহায়তায় চুরি যাওয়া অটো রিক্সাসহ চোর চক্রের মূল হোতাসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবির অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার জাকির হোসেন জানান, অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিনের নেতৃত্বে জৈনকাঠী এলাকার একটি গ্যারেজে অভিযান চালিয়ে চুরি যাওয়া অটো রিক্সাসহ চোর চক্রের মূল হোতাসহ তিনজনকে গ্রেফতার করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply