জলির বাগদান ভাঙেনি

|

বাগদান ভাঙেনি চিত্রনায়িকা জলির। এমন দাবি করেছেন জলি নিজেই। আর বাগদান ভাঙার খবরকে গুঞ্জন বলে উড়িয়ে দিলেন। পাঁচ বছর প্রেমের পর সেই সম্পর্ককে পরিণতির দিকে নিয়ে যান জলি। চলতি বছরের ১৬ মে সন্ধ্যায় গুলশানের নিকেতনে বাবার বাসায় পরিবারের সব সদস্যদের উপস্থিতিতে ব্যবসায়ী আরাফাত রহমানের সঙ্গে বাগদান অনুষ্ঠান সারেন জলি।

দুই পরিবারের লোকজনের উপস্থিতিতে সেদিন জলিকে আংটি পরিয়ে দেন আরাফাত রহমান। সময় ও সুযোগ বুঝে খুব শিগগিরই বিয়ের দিনক্ষণ ঠিক করা হবে বলে জানিয়েছিলেন জলি। চার মাস পার হতে না হতেই শোবিজ অঙ্গনের গুঞ্জন ওঠে চিত্রনায়িকা জলির বাগদান ভেঙে গেছে।

বাগদান ভেঙে যাওয়ার কথা গণমাধ্যমের কাছে নাকি নিজেই স্বীকার করেছেন জলি। আরাফাতের সঙ্গে এখন তার কোনো সম্পর্ক ও যোগাযোগ নেই বলে নাকি জানিয়েছেন তিনি।

এমন সব গুঞ্জনের মুখে জলির বক্তব্য, এই সংবাদ দেখে, আমি বেশ অবাক হয়েছি। এই সংবাদের কোনো ভিত্তি নেই। এটি ভিত্তিহীন একটি খবর। আমার বাগদানের খবরটি কিন্তু আমি সবাইকে দিয়েছিলাম। যে খবরটি প্রচার হচ্ছে তা যদি সত্য হতো তা আমিই দিতাম। আমাদের বাগদান ভাঙেনি, কোনো মান-অভিমানও হয়নি। সব কিছু স্বাভাবিক আছে।

গুজব না ছড়ানোর অনুরোধ করে জলি বলেন, এ সংবাদ শ্বশুরবাড়ির লোকজনদের নজরে আসলে, তারা বিষয়টি ভালোভাবে নেবেন না।

প্রসঙ্গত কলকাতার নায়ক ওমের সঙ্গে ‘অঙ্গার’, আরিফিন শুভর সঙ্গে ‘নিয়তি’ আর শাহরিয়াজের সঙ্গে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমায় অভিনয় করে এরই মধ্যে আলোচিত হয়েছেন জলি। আরেফিন শুভর সাথে তার ‘ঢাকাই শাড়ি’ গানটি বেশ আলোড়নও তুলেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply