বাউফ‌লে জুয়ার আসর থে‌কে ৭ জুয়া‌ড়ি গ্রেফতার

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধিঃ

পটুয়াখালীর বাউফলের কালাইয়া এলাকায় জুয়ার আসর থেকে তাস খেলা অবস্থায় ৭ জুয়ারিকে গ্রেফতার করে‌ছে বাউফল থানা পু‌লিশ ।

বৃহস্প‌তিবার গভীর রা‌তে অ‌ভিযান চা‌লি‌য়ে তা‌দের‌কে গ্রেফতার করা হয়। এব্যাপা‌রে মামলা দা‌য়ে‌রের পর শুক্রবার দুপু‌রে গ্রেফতারকৃত‌দের আদাল‌তের মাধ্য‌মে পটুয়াখালী জেলা কারাগা‌রে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

গ্রেফতারকৃতরা হ‌লেন ‌মোহাম্মাদ আলাউদ্দিন বেপারী (৫৫) পিতা মৃত.আলী আহমদ বেপারী, মোহাম্মাদ বাবুল হাওলাদার (৩৮) পিতা.সামসুল হক চৌকিদার, মোহাম্মাদ মন্টু সিকদার (৬২) পিতা মৃত.আলী সিকদার, মোহাম্মাদ কবির বেপারী (৩৮) পিতা আলকেচ বেপারী, মোহাম্মাদ মজিবুর মৃধা (৪৫) পিতা মৃত. আবদুল খালেক ওরফে কুট্টি মৃধা, মোহাম্মাদ নিজাম হাওলাদার (৩৫) পিতা মৃত. লালু হাওলাদার, মোহাম্মাদ কামাল সরদার (২৮) পিতা মোকলেছ সরদার। এদের সবার বাড়ী বাউফল উপ‌জেলার বি‌ভিন্ন এলাকায়।

বাউফল থানার ও‌সি খোন্দকার মোস্তা‌ফিজুর রহমান জানান, উপজেলার কালাইযা ইউনিয়ানের ২নং ওয়ার্ডের এক‌টি বাসায় ক‌তিপয় লোক জুয়া খেল‌ছে এমন গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে তাৎক্ষ‌নিক সেখা‌নে অ‌ভিযান চালা‌নো হয়। এক পর্যা‌য়ে বাউফল থানার এসআই মৃনাল চন্দ্র সিকদার, এএসআই সুমন হাওলাদার ও তাদের সঙ্গীও ফোর্সসহ অভিযান চালিয়ে কালাইয়া বন্দ‌রের টেম্পুস্টা‌ন্ডের শ‌হিদুল বেপা‌রির বাড়ীর সাম‌নের স্থান থে‌কে তা‌দের‌কে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

এসময় নগদ টাকা, তাসসহ জুয়া খেলার অন্যান্য সরঞ্জামা‌দি জব্দ করা হয়। তি‌নি আ‌রো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা রুজু হয়েছে এবং শুক্রবার দুপু‌রে আসামীদের জেলহাজতে পাঠানো হয়েছে ।









Leave a reply