এনএসআই’র সা‌বেক প‌রিচাল‌কের বাসায় হামলার অ‌ভি‌যোগ, কক‌টেল বি‌স্ফোরণ

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় এনএসআইর সা‌বেক প‌রিচালক বি‌গ্রে‌ডিয়ার জেনা‌রেল হা‌বিবুর রহমান মিল‌নের বাসায় হামলা চা‌লি‌য়ে‌ছে দূর্বৃত্তরা এমন অ‌ভি‌যোগ ক‌রে‌ছেন তি‌নি। এসময় বাসার কাছে কক‌টেলের বি‌স্ফো‌রণ ঘটায় দুর্বৃত্তরা। ঘটনার সময় মিল‌নের বড় ভাই সা‌বেক পা‌নি সম্পদ প্র‌তিমন্ত্রী কলাপাড়ার সা‌বেক এম‌পি মাহবুবুর রহমান তালুকদার স্বপ‌রিবা‌রে বাসায় উপ‌স্থিত ছি‌লেন। ঘটনার পর থে‌কে সাদা পোশা‌কের পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে।

বি‌গ্রে‌ডিয়ার হা‌বিব যমুনা নিউজ‌কে জানান, আগামী ২৭ ন‌ভেম্বর কলাপাড়া উপ‌জেলা আওয়ামী লী‌গের ত্রিবা‌র্ষিক স‌ম্মেলন উপল‌ক্ষে তি‌নি ও তার ভাই ভাবী আজ বিকা‌লে কলাপাড়ার ইসলাম হো‌সেন সড়‌কের নিজ বাসায় অবস্থান নেন। রাত ৮টার দি‌কে সা‌বেক ছাত্রলীগ নেতা আ‌শিক বা‌হিনীর প্রধান আ‌শিক তার দলবল নি‌য়ে বাসার সাম‌নে এসে বি‌ভিন্ন ধর‌নের উস্কা‌নিমূলক শ্লোগান দেয়। এসময় শ্লোগা‌নে বলা হয় “কলাপাড়ার মা‌টি মু‌হিব মিয়ার ঘা‌টি”। এছাড়া হা‌বিব ও তার ভাই মাহবুব‌কে কলাপাড়া থে‌কে ছে‌ড়ে যাওয়ার জন্য উস্তা‌নিমূলকভা‌বে অ‌শ্লীল ভাষায় কটু‌ক্তি করা হয়।

তি‌নি জানান, ঠিক তখনই মি‌ছি‌লে অংশ নেয়া ক‌তিপয় দূর্বৃত্ত তা‌দের বাসার স্টী‌লের গেট ভাংচুর ক‌রে। এরপর বাসার স‌ন্নিক‌টে এক‌টি কক‌টেল বি‌স্ফো‌রিত হয়।

হা‌বিব আ‌রো জানায়, আ‌মি কলাপাড়ায় আসার আ‌গে প্রশাসন‌কে অব‌হিত ক‌রে‌ছি। ঘটনার পর পটুয়াখালী পু‌লিশ সুপারসহ সং‌শ্লিষ্ট সকল‌কে অব‌হিত করার পর থানার ও‌সি ও অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার বাসায় এসে ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে সাদা পোষা‌কের পু‌লিশ মোতা‌য়েন ক‌রে‌ছে।

অপর‌দি‌কে সা‌বেক পা‌নি সম্পদ প্র‌তিমন্ত্রী ও উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি মাহবুবুর রহমান তালুকদান জানান, আমার জন‌প্রিয়তায় ঈর্ষা‌ন্নিত হ‌য়ে ক‌তিপয় লোক তা‌দের লা‌লিত সন্ত্রাসী বা‌হিনী দ্বারা ত্রা‌সের রাজস্ব কা‌য়েম কর‌তে চা‌চ্ছে এবং আমা‌কে ভয়ভী‌তি প্রদর্শন কর‌া‌তে চা‌চ্ছে।

তি‌নি আ‌রো জানান, আগামী স‌ম্মেল‌নে আ‌মি অংশগ্রহন কর‌বো ইনশাআল্লাহ।

এদি‌কে কলাপাড়া থানার ও‌সি মোঃ ম‌নির হো‌সেন জানান, বাসায় হামলা হয়‌নি ত‌বে বাসার সাম‌নের গে‌টে ধাক্কাধা‌ক্কি কর‌েছে। তাছাড়া ককটেল বি‌স্ফোর‌ণের বিষয়‌টি স‌ঠিক না ব‌লেও তি‌নি জানান। ত‌বে প্রত্যক্ষদর্শী একা‌ধিক ব্য‌ক্তিরা (নাম প্রকা‌শে অ‌নিচ্ছুক) কক‌টেল বি‌স্ফোর‌ণের বিষয়‌টি সম্প‌র্কে সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply