পটুয়াখালীতে শ্রমিক লীগ নেতার আত্মহত্যা

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালী থানা শ্রমিক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন টিটু(৪২) পরিবারের সাথে অভিমান করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠছে।

স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই সুজন দে সঙ্গীয় পুলিশ নিয়ে বাসার দরজা ভেঙ্গে তার মরদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পটুয়াখালীর ২৫০শয্যা‌ বিশিষ্ট হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
মৃত টিটুর জান্নাতুল নামে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। টিটু মানসিকভাবে বিব্রত ছিল ছিলে তার পরিবার জানায়।

ঘটনার বরাত দিয়ে সদর থানার ওসি মোস্তা‌ফিজ জানান, শুক্রবার দুপুরে তরুণ নামে টিটুর এক স্নেহভাজন পৌর শহরের কবরস্থান সড়কস্থ ভাড়াটিয়া বাসায় যায়। এসময় ভিতর থেকে বাসার দরজা আটকানো দেখে একাধিকার ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে ৯৯৯ এ কল করে পু‌রো ঘটনা জানায় ওই তরুণ। পরে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে ফ্যানের সাথে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন।

এ প্রসঙ্গে টিটুর চাচাতো ভাই আব্দুর রাজ্জাক জানায়-সাবেক ন্যাপ নেতা ও পটুয়াখালী সরকারী কলেজ ছাত্র সংসদের প্রথম ভিপি এবং আইনজীবী ছিলেন টিটুর বাবা প্রয়াত আব্দুল ছাত্তার। তার রেখে যাওয়া টাকার সিংহভাগ ব‌িভিন্ন কা‌জে ব্যায় করে টিটু। অবশিষ্ট মাত্র দুই লাখ টাকা তার স্ত্রী সাবিনার কাছে ছিল। ওই টাকা টিটু চাইলে স্ত্রী দিতে অস্বীকৃতি জানালে স্বামী-স্ত্রীর ম‌ধ্যে কলহের সৃষ্টি হয়।

এর সূত্র ধরে গত ২৪ নভেম্বর তার পিত্রালয় জৈনকাঠিতে চলে যায় স্ত্রী, খবর পেয়ে শুক্রবার ফিরে আসে স্ত্রী সাবিনা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply