বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দেখাবে যেসব চ্যানেল

|

বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএল শুরু হবে আগামী ১১ ডিসেম্বর। এর ৩ দিন আগে হবে উদ্বোধনী অনুষ্ঠান। ৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এটি। এই জমকালো অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে ৩টি বেসরকারি টেলিভিশন চ্যানেল। সেগুলো হচ্ছে গাজী টিভি, মাছরাঙা টিভি ও নিউজ২৪।

বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আগে যা দেখা যায়নি; এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে তাই দেখানো হবে। ৩টি চ্যানেলে আমরা সেগুলো দেখাব। গাজী টিভি, মাছরাঙা টিভি ও নিউজ২৪ নান্দনিক উপস্থাপনাগুলো সরাসরি সম্প্রচার করবে।

ইতিমধ্যে ‘নজিরবীহিন’ উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য নির্ধারণ করেছে বিসিবি। এজন্য ৮ হাজার টিকিট বরাদ্দ দেয়া হয়েছে। এর মধ্যে ৫ হাজার টিকিট সর্বসাধারণের জন্য। টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা। সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ১০ হাজার টাকা। এই অনুষ্ঠানের টিকিট মূল্যসহ প্রাপ্তিস্থান প্রকাশ করেছে বোর্ড। টিকিট পাওয়া যাচ্ছে অনলাইনসহ মোট ৮টি জায়গায়।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম, শহীদ সোহরাওয়ার্দী ইনডোর, দ্য ওয়েস্টিন, ফাহিম মিউজিক ও ক্যাফে ইডেনে সরাসরি মিলবে টিকিট। এছাড়া অনলাইনে পাওয়া যাবে সহজ ডটকম, পে-পয়েন্ট ডটকম ডটবিডি ও গ্যাজেট বাংলা ডটকমে। বৃহস্পতিবার থেকে নির্ধারিত স্থানগুলোতে মিলছে বর্ণিল এই অনুষ্ঠানের টিকিট। শুক্রবার চলছে, শনিবার এর শেষ দিন।









Leave a reply