বিমানে কেক কাটলেন মাহমুদউল্লাহরা

|

বাংলাদেশ ক্রিকেট দল এখন পাকিস্তানে। বিশেষ উড়োজাহাজ ভাড়া করার মধ্য দিয়ে মধ্যপ্রাচ্য কিংবা প্রাচ্য ঘুরে পাকিস্তান যাত্রার দীর্ঘপথ সহজ করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। এর বাইরেও বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বোয়িং ৭৮৭–৩০০ উড়োজাহাজ ‘মেঘদূতে’ চমক ছিলো মাহমুদউল্লাহদের জন্য।

বিমান কর্তৃপক্ষের আয়োজনে দারুণ আনন্দঘন এক অনুষ্ঠানে উড়োজাহাজেই কেক কাটলেন অধিনায়ক মাহমুদউল্লাহ। পাকিস্তান সফরের জন্য শুভ কামনা চমকপ্রদভাবেই জানালো দেশের বিমান সংস্থার ‘মেঘদূত’। বিমানে চাকরি করা সাবেক দুই ক্রিকেটার সানোয়ার হোসেন ও হাসানুজ্জামান ছিলেন এই বিশেষ ফ্লাইটের দেখভালের দায়িত্বে। আর দলের সাথে বোর্ড কর্মকর্তা হয়ে সাবেক অধিনায়ক আকরাম খান ও মিনহাজুল আবেদীন নান্নু তো ছিলেনই।

লাহোরে কড়া নিরাপত্তা ব্যবস্থার মাঝে থাকতে হবে বাংলাদেশ দলকে। এর আগেই এমন চমক নিসন্দেহে ভালো লাগার কথা মাহমুদউল্লাহদের। রাতে লাহোর পৌঁছার পর বিমানবন্দরে বাংলাদেশ দলের খেলোয়াড়দের উষ্ণ অভ্যর্থনা জানান পিসিবির কর্মকর্তারা। লাহোরের গাদ্দাফী স্টেডিয়াম কাল সিরিজের প্রথম টি–টোয়েন্টি। তার আগে বৃহস্পতিবার বিকেলে একই মাঠে বাংলাদেশ দলের একমাত্র অনুশীলন পর্ব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply