ফেনীতে একাধিক মামলার ৪ আসামি গ্রেফতার

|

ফেনী প্রতিনিধি
ফেনীতে সিএনজি অটোরিক্সা চুরি, অজ্ঞান পার্টি, ডাকাতি চক্রের হোতা মিন্টুসহ ৪ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তাদের কাছ থেকে অস্ত্র গুলি, চোরাই সিএনজি অটোরিক্সা, চেতনা নাশক ট্যাবলেটসহ চুরি ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরনবী প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

তিনি বলেন, গ্রেফতারকৃত চক্রটি দীর্ঘদিন চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা, চাঁদপুর, নোয়াখালী ও ফেনীতে সিএনজি অটোরিকশা ছিনতাই, বাসা বাড়িতে কৌশলে খাওয়ার সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে সর্বস্ব লুটে নেয়াসহ ডাকাতি করে আসছিল। গোপন খবরের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ ভোররাতে ফেনীর শহরতলীর রুহিতিয়া এলাকা থেকে নোয়াখালীর সোনাইমুড়ী নাটেশ্বরের সামসুল হকের ছেলে মিন্টু, সুধারামের ধর্মপুর গ্রামের মৃত মোস্তফার ছেলে মোশারফ, জামালপুরের মৃত আলী আহাম্মেদের ছেলে আবদুল ও বাগেরহাট রামপালের কুমলাই গ্রামের ইব্রাহিম শেখের ছেলে সালাম শেখকে আটক করা হয়। দেশের বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি এলজি, ২ রাউন্ড কার্তুজ, ৩টি ছুরি, ১টি সিএনজি অটোরিক্সা, ২শ গ্রাম চেতনানাশক ঔষধ, ২টি টর্চলাইট, ২টি মুখোশ, একগুচ্ছ চাবি, দুটি তালা, দরজা ভাঙ্গার স্টিলের রড়, ২টি স্ক্রু ড্রাইভার, ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।









Leave a reply