ট্রাম্পের স্ত্রীর করোনা নেগেটিভ

|

মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি আছে কিনা, তা পরীক্ষা করা হয়েছে। এমন তথ্য জানিয়ে দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তার স্ত্রীর করোনা নেগেটিভ, অর্থাৎ করোনার উপস্থিতি পাওয়া যায়নি। সোমবার হোয়াইট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

প্রাণঘাতী করোনাভাইরাস ইতোমধ্যে যুক্তরাষ্ট্রের সব অঙ্গরাজ্যে হানা দিয়েছে। করোনায় আক্রান্তদের পরিসংখ্যান রাখা ওয়ার্ল্ড ওমিটারের হিসাব অনুযায়ী, সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১৬ হাজার ৬০০ জন। আক্রান্ত সাড়ে তিন লাখ।

আর মঙ্গলবার দুপুর একটা পর্যন্ত যুক্তরাষ্ট্রে এই ভাইরাসে আক্রান্ত হয়েছে ৪৬ হাজার ১৪৫ জন। আর মৃত্যু হয়েছে ৫৮২ জনের। হোয়াইট হাউসেও করোনা ভাইরাস হানা দিয়েছে। আক্রান্ত হয়েছেন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের একজন কর্মী। প্রেসিডেন্ট ট্রাম্পও করোনা আতঙ্কে পরীক্ষা করিয়েছেন। তবে তার করোনা ধরা পড়েনি।

সোমবার হোয়াইট হাউসে করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে ডোনাল্ড ট্রাম্প বলেন, মেলানিয়ার করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে। তবে ফল নেগেটিভ এসেছে। এর মাধ্যমে প্রথমবার স্ত্রীর কভিড-১৯ পরীক্ষা নিয়ে মুখ খুললেন ট্রাম্প।

অন্যদিকে দেশটির ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স এবং তার স্ত্রী কারিন পেন্সও করোনাভাইরাস পরীক্ষা করিয়েছেন। তাদের ফলও নেগেটিভ এসেছে।

হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি স্টেফানি গ্রিসাম জানান, প্রেসিডেন্ট ট্রাম্প যে রাতে করোনাভাইরাস পরীক্ষা করিয়েছেন, সে রাতেই মেলানিয়া ট্রাম্পেরও পরীক্ষা করা হয়। ফল নেগেটিভ এসেছে।









Leave a reply